HS Student Agitation: সারাক্ষণ ফেসবুক করলে HS পাস করা যায় নাকি! পথচারীর মন্তব্যে ধুন্ধুমার কাণ্ড জলপাইগুড়িতে

কেউ কেউ অবরোধকারী ছাত্রীদের প্রশ্ন করেন, হায়ার সেকেন্ডারি বানান কী? অনেকেই তা বলতে পারেনি

Updated By: Jun 13, 2022, 06:02 PM IST
HS Student Agitation: সারাক্ষণ ফেসবুক করলে HS পাস করা যায় নাকি! পথচারীর মন্তব্যে ধুন্ধুমার কাণ্ড জলপাইগুড়িতে

প্রদ্যুত্ দাস: উচ্চ মাধ্যমিকে পাস করানোর দাবিতে রাজ্যের বিভিন্ন জায়গা বিক্ষোভ দেখাচ্ছেন অকৃতকার্য পড়ুয়ারা। কোথাও আত্মহত্য়ার হুমকিও দেওয়া হচ্ছে। বনগাঁ,ওদলাবাড়ি, সাঁইথিয়া, এমনকি সল্টলেকেও এই দাবি বিক্ষোভ হয়েছে। জলপাইগুড়িতে এরকমই এক বিক্ষোভের সময়ে বেধে গেল ধুন্ধুমার কাণ্ড।

পাস করিয়ে দেওয়ার দাবিতে সোমবার জলপাইগুড়ির কদমতল মোড় অবরোধ করে কদমতলা বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা। এর ফলে রাস্তায় আটকে পড়েন বহু মানুষ। এলাকায় একপ্রকার অচলবস্থা তৈরি হয়ে যায়। আটক পথচারীদের অনেকেই বলতে থাকেন, আমাদের আমলেও ফেল করতো অনেকে। এর জন্য এভাবে রাস্তা আটকে ঘণ্টার পর ঘণ্টা মানুষের অসুবিধা করতো না কেউ। তোমরা এসব করছ কেন?

এদিকে, কেউ কেউ অবরোধকারী ছাত্রীদের প্রশ্ন করেন, হায়ার সেকেন্ডারি বানান কী? অনেকেই তা বলতে পারেনি। এতেই এক পথচারী ধৈর্য হারিয়ে বলে ফেলেন, সারাক্ষণ ফেসবুক আর ইউটিউব করলে উচ্চমাধ্যমিক পাশ করা যায় নাকি? ওই পথচারীর মন্তব্যেই ধুন্ধুমার কান্ড বেধে যায়। পরিস্থিতি এতটাই উত্তেজক হয়ে পড়ে যে ওই পথচারী মেয়েদের মারতেও তেড়ে যান। এতে উত্তেজনা চরমে ওঠে। শেষপর্যন্ত পুলিস পরিস্থিতি সামাল দেয়। সরিয়ে দেওয়া হয় অবরোধকারীদের।

আরও পড়ুন-West Bengal News: ''পাস না করালে আত্মহত্যার করব'', উচ্চমাধ্যমিকে ফেল করে অবরোধ পড়ুয়াদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.