Baruipur Hospital Superintendent Controversy: 'হোয়াটসঅ্যাপে লোকেশন শেয়ার করতে হবে চিকিৎসকদের ', নির্দেশ দিয়ে বিতর্কে বারুইপুর হাসপাতালের সুপার

মঙ্গলবার হাসপাতাল সুপারকে স্বাস্থ্য দফতরে তলব করা হয়। স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তীর দাবি, "স্বাস্থ্য দফতরের তরফে এই ধরনের কোনও নির্দেশ দেওয়া হয়নি"।

Updated By: Mar 15, 2022, 10:25 PM IST
Baruipur Hospital Superintendent Controversy: 'হোয়াটসঅ্যাপে লোকেশন শেয়ার করতে হবে চিকিৎসকদের ', নির্দেশ দিয়ে বিতর্কে বারুইপুর হাসপাতালের সুপার

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালের কাজে যোগ দিয়ে নিজের লোকেশন হোয়াটসঅ্যাপে শেয়ার করতে হবে চিকিৎসকদের। এমন নির্দেশিকা জারি করে বিতর্কে জড়ালেন বারুইপুর সাব-ডিভিশানাল হাসপাতালের সুপার (Superintendent of Baruipur Sub Divisional Hospital)। স্বাস্থ্য কর্তাদের নাম উল্লেখ করে নির্দেশিকা জারি। যদিও স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তীর দাবি, "এই ধরনের কোনও নির্দেশ দেওয়া হয়নি"।

জানা গিয়েছে, সোমবার বারুইপুর সাব-ডিভিশনাল হাসপাতালের সুপারের (Superintendent of Baruipur Sub Divisional Hospital) তরফে এই নির্দেশিকা জারি করা হয়। সেখানে স্পষ্ট বলা হয়, হাসপাতালের কাজে যোগ দিয়ে নিজের লোকেশন হোয়াটসঅ্যাপে শেয়ার করতে হবে চিকিৎসকদের। স্বাস্থ্য দফতরের কর্তাদের নামও সেখানে উল্লেখ করা হয়। এই নির্দেশিকার খবর চাউর হতেই চিকিৎসক মহলে শোরগোল পড়ে যায়। বিরোধিতায় সরব হয়  চিকিৎসক সংগঠন। খবর যায় স্বাস্থ্য দফতর পর্যন্ত। এরপরই নড়েচড়ে বসেন স্বাস্থ্য দফতরের কর্তারা। মঙ্গলবার বারুইপুর সাব-ডিভিশানাল হাসপাতালের সুপারকে (Superintendent of Baruipur Sub Divisional Hospital) স্বাস্থ্য দফতরে তলব করা হয়। কেন তিনি এই ধরনের নির্দেশিকা জারি করেছেন, তা জানতে চাওয়া হয়। তাঁকে এই নির্দেশিকা তুলে নিতেও বলা হয়। 

পাশাপাশি, স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী জানান, বারুইপুরের সুপার চিকিৎসকদের মোবাইল লোকেশন শেয়ার করার জন্য যে অর্ডার জারি করেছেন তার সঙ্গে স্বাস্থ্য দফতরের কোনও সম্পর্ক নেই। স্বাস্থ্য দফতর থেকে এ রকম কোনও নির্দেশ দেওয়া হয়নি।" ঘটনার নিন্দা করেছে ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরাম এবং অ্য়াসোসিয়েশন অফ হেলথ সার্ভিস ডক্টরস।

আরও পড়ুন: SSC: 'প্যানেলে নাম নেই, তাও কীভাবে চাকরি পেলেন'?, হাইকোর্টে প্রশ্নের মুখে চাকরিরতরা

আরও পড়ুন: CPIM State Conference 2022: বিজেপিবিরোধী মুখ হিসাবে মানুষের মনে মমতা! 'নো ভোট টু BJP' স্লোগান ঘিরে CPIM-এর অন্দরেই প্রশ্ন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.