Jalpaiguri: দলের বহিষ্কৃত নেতাকে রাস্তায় ফেলে লাথি বিজেপি জেলা সভাপতির! ভাইরাল ভিডিয়ো

২০২২ সালে দল বিরোধী কাজের জন্য় বিজেপি থেকে বহিষ্কার করা হয় অলোক চক্রবর্তী নামে ওই নেতাকে।

Updated By: Aug 17, 2023, 10:35 PM IST
Jalpaiguri: দলের বহিষ্কৃত নেতাকে রাস্তায় ফেলে লাথি বিজেপি জেলা সভাপতির! ভাইরাল ভিডিয়ো

প্রদ্য়ুৎ দাস: হাতে ফুলে তোড়া। উপনির্বাচনে প্রার্থীকে শুভেচ্ছা জানানোর জন্য় এগোতেই দলের বহিষ্কৃত নেতাকে রাস্তায় ফেলে লাথি মারলেন স্বয়ং বিজেপি জেলা সভাপতি! ভিডিয়ো ভাইরাল। বেজায় অস্বস্তিতে গেরুয়াশিবির।

আরও পড়ুন: Siliguri Accident: ট্রাকের পিছনে দাঁড়িয়ে বাইক, সজোরে এসে ধাক্কা পিকআপ ভ্য়ানের! হাড়হিম করা ফুটেজ...

বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায় প্রয়াত। উপনির্বাচন হবে জলপাইগুড়ির ধূপগুড়ি কেন্দ্রে। কবে? ৫ সেপ্টেম্বর। ভোট গণনা ৮ সেপ্টেম্বর। জেতা আসনে এবার শহিদ-পত্নী  তাপসী রায়কে প্রার্থী করেছে বিজেপি। কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছিলেন তাঁর স্বামী জগন্নাথ রায়।

রীতিমতো ঢাক-ঢোল বাজানো হচ্ছিল। এদিন দুপুরে বিজেপি-র জলপাইগুড়ি জেলা কার্যালয় থেকে তাপসী রায়কে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে বেরিয়েছিলেন দলের কর্মী-সমর্থকরা। মিছিলে হাঁটছিলেন জেলা সভাপতি বাপী গোস্বামী, যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ, দুই সাংসদ জয়ন্ত রায় ও রাজু সিং বিস্তা-সহ জেলা নেতারা।

জেলা কার্যালয় থেকে মিছিল তখন কিছুটা দূরে। ধূপগুড়ি উপনির্বাচনে বিজেপি প্রার্থী তাপসী রায়কে ফুল ফুলে তোড়া দিয়ে শুভেচ্ছা জানাতে যান দলের বহিষ্কৃত নেতা অলোক চক্রবর্তী। একসময়ে জেলা সহ-সভাপতি ছিলেন তিনি। অভিযোগ, অলোক-কে প্রথমে ধাক্কা মেরে রাস্তায় ফেলেন দেন বিজেপির জেলা সভাপতি বাপী গোস্বামী। লাথি মারতে থাকেন! 

এই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। কেন এমন কাণ্ড ঘটালেন? কোনও মন্তব্য় করতে চাননি বিজেপির অভিযুক্ত জেলা সভাপতি বাপী গোস্বামী। প্রতিক্রিয়া এড়িয়ে গিয়েছে জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায়ও। ২০২২ সালে দল বিরোধী কাজের জন্য় বিজেপি থেকে বহিষ্কার করা হয় অলোক চক্রবর্তী-সহ ৪ নেতাকে।

আরও পড়ুন: West Midnapore: মাতব্বরদের ফতোয়া, পানীয় জল বন্ধ কয়েকটি পরিবারের

তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি, বিধায়ক খগেশ্বর রায় বলেন, 'এইভাবে কাউকে প্রকাশ্যে হেনস্থা করা ঠিক নয়। এই ঘটনা প্রমাণ করছে, ধূপগুড়িতে বিজেপি হারতে চলেছে। সেকারণে ভোটের আগে নার্ভাস হয়ে পড়েছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.