TMC: 'আর জি করের পরে ২০২৬-এ বিধানসভা নির্বাচনে তৃণমূল থার্ড হবে'!

TMC: 'লোকসভা নির্বাচনে দুটি আসন আরামবাগ ও জলপাইগুড়ি রিগিং করে জিতেছে তৃণমূল। কোচবিহারে প্রথম রাউন্ড থেকে এগিয়ে ছিল নিশীথ প্রামাণিক। তারপর ইভিএম বদলে দেওয়া হয়'। 

Updated By: Oct 20, 2024, 09:49 PM IST
TMC: 'আর জি করের পরে ২০২৬-এ বিধানসভা নির্বাচনে তৃণমূল থার্ড হবে'!

কিরণ মান্না: 'পশ্চিমবঙ্গে আগামী দিনে আমরাই সরকার গড়ব'। শুভেন্দু অধিকারীর নিশানায় তৃণমূল। বিরোধী দলনেতার দাবি, 'আর জি করের পরে ২০২৬-এ বিধানসভা নির্বাচনে তৃণমূল থার্ড হবে'।

আরও পড়ুন: Haroa Assembly By Election:হাড়োয়ায় বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী রবিউল, কে তিনি?

আজ, রবিবার বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হল তমলুকের দ্বাড়িবেড়িয়া এলাকায়। উদ্যোক্তা, বিজেপি তমলুক সাংগঠনিক জেলা নেতৃত্ব। সেই  অনুষ্ঠানে শুভেন্দু বলেন, 'আপনারা জানেন, ২০২৬-র এদেরকে সরাতে হবে। আপনারা চাইলে, আমরা চাইলে  ২৭ আগস্টই নবান্ন থেকে তাড়াতে পারতাম। আমরা বাংলাদেশ, পাকিস্তান নয়। ভোটের হারিয়ে আমাদের জিততে হবে। আমি বলতে পারি, আরজি করের পর তৃণমূলের যা অবস্থা, থার্ড হবে। পশ্চিমবঙ্গে আগামী দিনে আমরা সরকার তৈরি করব। তারপর গুন্ডাদের উলটো দিকে ঝুলিয়ে সোজা করব'।

তৃণমূল নেতা অরূপ চক্রবর্তীর পাল্টা কটাক্ষ, 'শুভেন্দু অধিকারীকে ২০২৬ পর্যন্ত কেন অপেক্ষা করতে হচ্ছে, সেটাই বুঝতে পারছি না। ২০২৪-এ উপনির্বাচন রয়েছে। ২০২৪ নভেম্বর মাসের ১৩ তারিখে ও যেখানকার ভূমিপুত্র বলে গর্ব করে,সেই মেদিনীপুরে উপনির্বাচন রয়েছে। শুভেন্দু অধিকারীর যদি হিম্মত থাকে, ৬ বিধানসভার উপনির্বাচনে জিতে দেখাক। ২০২৬ অনেক দূর'।

এদিকে চব্বিশে লোকসভা রাজ্যে বিজেপি আসন কমেছে। কত? ১৮ থেকে ১২। হাতছাড়া হয়ে দিয়েছে কোচবিহার, জলপাইগুড়ির মতো গতবারে জেতা আসনও। শুভেন্দুর দাবি, 'লোকসভা নির্বাচনে দুটি আসন আরামবাগ ও জলপাইগুড়ি রিগিং করে জিতেছে তৃণমূল। কোচবিহারে প্রথম রাউন্ড থেকে এগিয়ে ছিল নিশীথ প্রামাণিক। তারপর ইভিএম বদলে দেওয়া হয়। আরামবাগে মাত্র ৬ হাজার ভোটে হেরেছি আমরা।  বালুরঘাট ও পুরুলিয়া চুরি করে করে জেতার চেষ্টা করেছিল তৃণমূল। আমরা আটকে দিয়েছি। পুলিশের লোকেরা আমাকে বলেছে, ব্যারাকপুরে অর্জুন সিং জিতেছে, আমরা গাড়িতে করে মেশিন বদলে দিয়ে এসেছি'।

আরও পড়ুন:  Dilip Ghosh on Junior Doctor Protest: জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে খিচুড়ির সঙ্গে তুলনা, বিস্ফোরক দিলীপ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.