'নন্দীগ্রামে ৭-এ আসুন, ভাষণ দিন, ৮-এ আমি আপনাকে জবাব দেব', Mamata-কে চ্যালেঞ্জ Suvendu-র

"গোপীবল্লভপুরের দিলীপ ঘোষ আর নন্দীগ্রামের শুভেন্দু দুজনে হাত মিলিয়েছি। যেতে তোমাকে হবেই। পদ্ম ফুটিয়ে আমি ঘুমোতে যাব।" 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 24, 2020, 08:58 PM IST
'নন্দীগ্রামে ৭-এ আসুন, ভাষণ দিন, ৮-এ আমি আপনাকে জবাব দেব', Mamata-কে চ্যালেঞ্জ Suvendu-র

নিজস্ব প্রতিবেদন : নিজের গড় কাঁথিতে প্রথম সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে (Mamata Banerjee) সরাসরি চ্যালেঞ্জ ছুড়লেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। সেই প্রসঙ্গেই এদিন কাঁথির সভা থেকে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী বলেন, "৭ তারিখ নন্দীগ্রামে আসুন। ভাষণ দিন। আমি জানি আপনি কী বলবেন। ৮ তারিখ সভা করব আমি। পাল্টা সভা করে আমি আপনার সব কথার জবাব দেব। আপনি প্রশাসনিক ক্ষমতাবলে লোক আনবেন। আর আমার সভায় লোক আসবে ভালবাসা ও আবেগে।" কাঁথির সভা থেকে এভাবেই সরাসরি মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ জানালেন শুভেন্দু।

কাঁথির প্রেস্টিজ ফাইটের সভা থেকে এদিন শুভেন্দু (Suvendu Adhikari) কার্যত হুঙ্কার দিয়ে বলেন, "আমার বিজেপি ভাইরা ৪৯ করে ফেলেছে, এবার আমি ৫১ করব। গোপীবল্লভপুরের দিলীপ ঘোষ আর নন্দীগ্রামের শুভেন্দু দুজনে হাত মিলিয়েছি। লালমাটি আর জঙ্গলমহলের মাটি হাত মিলিয়েছে। যেতে তোমাকে হবেই। পদ্ম ফুটিয়ে আমি ঘুমোতে যাব। আমি আর দিলীপ ঘোষ জঙ্গলমহলে ৩৫টা আসব জেতাব।" একুশে বাংলায় বিজেপি-ই (BJP) সরকার গঠন করতে চলেছে বলে এদিন দাবি করেন শুভেন্দু অধিকারী।

একইসঙ্গে তাঁর বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, "আর নয় অন্যায় কর্মসূচিতে আজ ৬ কিলোমিটার পদযাত্রা ছিল। সেই পদযাত্রায় মানুষ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেছেন। সাধারণ মানুষ রাস্তায় বেরিয়ে এসেছেন। তাঁরা প্রমাণ করে দিয়েছেন যে, আমি কোনও ভুল সিদ্ধান্ত নেইনি। আমার সিদ্ধান্ত সঠিক ছিল। জনগণের শিলমোহর আমি পেয়ে গিয়েছি। গণতন্ত্রে মানুষই শেষ কথা বলে। ডেমোক্র্যাসি মানে অফ দ্য পিপল, ফর দ্য পিপল, বাই দ্য পিপল। স্বামীজির চরৈবতি মন্ত্রকে সামনে রেখেই এবার এগিয়ে যেতে চাই।"

আরও পড়ুন, 'মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না... ৩৫ আসনেই হারাব', রোড শো থেকেই হুঙ্কার Suvendu-র

বেঁচে গিয়েছি, Suvendu চলে যাওয়ায় খুশি রাজ্যের TMC কর্মীরা: Firhad Hakim

.