'মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না... ৩৫ আসনেই হারাব', রোড শো থেকেই হুঙ্কার Suvendu-র

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া Exclusive সাক্ষাতকারে শুভেন্দু অধিকারী আরও দাবি করেছেন, গতকাল তৃণমূলের সভায় দুই মেদিনীপুর মিলিয়ে মাত্র ৫০০০ লোক হয়েছিল। আর আজকের জনপ্লাবন 'ট্রেলার মাত্র।'

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 24, 2020, 08:59 PM IST
'মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না... ৩৫ আসনেই হারাব', রোড শো থেকেই হুঙ্কার Suvendu-র

নিজস্ব প্রতিবেদন : "মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না। বলেছে, মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয়। ঝাড়গ্রাম, পশ্চিম-পূর্ব সহ সমগ্র মেদিনীপুরের স্বাভিমানে আঘাত করেছে। ৩৫টা আসনেই হারাব। মেদিনীপুরের মাটি বর্ণপরিচয় স্রষ্টা বিদ্যাসাগরের মাটি। শহিদ ক্ষুদিরামের মাটি। স্বাধীনতা সংগ্রামী ড.সুশীল কুমার ধাড়া, মাতঙ্গিনী হাজরার মাটি। এখানেই তাম্রলিপ্ত সরকার গঠন হয়েছিল।" চাঁছাছোলা ভাষায় এদিন 'বিশ্বাসঘাতক' কটাক্ষের জবাব দিলেন বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। উল্লেখ্য, গতকাল কাঁথিতেই মিছিল ও জনসভা করে তৃণমূল (TMC)। অধিকারী গড়ে দাঁড়িয়ে শুভেন্দুকে 'মীরজাফর' খোঁচায় বিঁধেছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy)। এদিন তার জবাব দিলেন শুভেন্দু (Suvendu Adhikari)। পাল্টা হুঙ্কার দিয়ে চ্যালেঞ্জ ছুড়লেন।

Zee ২৪ ঘণ্টাকে দেওয়া Exclusive সাক্ষাতকারে শুভেন্দু অধিকারী আরও দাবি করেছেন, গতকাল তৃণমূলের (TMC) সভায় দুই মেদিনীপুর মিলিয়ে মাত্র ৫০০০ লোক হয়েছিল। আর আজকের সংখ্যাটা তিনি নিজে মুখে না বলে, যাঁরা প্রত্যক্ষ করছেন ও সংবাদমাধ্যমকে বিচারের দায়ভার দেন। আরও বলেন, 'এটা ট্রেলার মাত্র।' প্রসঙ্গত, কাঁথিতে এদিন শুভেন্দুর রোড শো ঘিরে কার্যত জনজোয়ার, জনপ্লাবন দেখা গেল। পুষ্পবৃষ্টি, শুভেচ্ছা, অভিবাদনে কার্যত ভেসে যেতে দেখা গেল শুভেন্দুকে। জনসভার আগেই শুভেন্দু (Suvendu Adhikari) শক্তিপরীক্ষায় অনেকখানি এগিয়ে গেলেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। উল্লেখ্য, এদিনের রোড শো-এর প্রেক্ষিতে বিজেপি (BJP) আগেই দাবি করেছিল যে, মিছিলে নজর কাড়বে জমায়েত।

দলবদলের পর আজ প্রথম নিজের গড়ে সভা করছেন তিনি। তাই এই রোড শো ও সভা যে শুভেন্দুর কাছে প্রেস্টিজ ফাইট, তা বলাই বাহুল্য। তৃণমূলের (TMC) উদ্দেশে আজ শুভেন্দু অধিকারী কী বার্তা দেন, সেদিকে নজর ছিল সবারই। আর রোড শো থেকেই তার সুর বেঁধে দিলেন তিনি। গাড়িতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পাশেই রয়েছেন সাংসদ সৌমিত্র খাঁ, শঙ্কুদেব পণ্ডা প্রমুখ। কাঁথি-মেচেদা বাইপাস থেকে মিছিল শুরু হয়ে রাজাবাজার হয়ে, শুভেন্দুর বাড়ির পাশ থেকে কলেজ রোড ধরে সেন্ট্রাল বাসস্ট্যান্ডের দিকে এগোচ্ছে মিছিল। কাঁথি বাসস্ট্যান্ডের কাছের ফাঁকা মাঠেই সভা হবে।

আরও পড়ুন, শতবর্ষ উদযাপন আমন্ত্রণ বিতর্ক: অনুপস্থিত মুখ্যমন্ত্রী, TMC-র দাবি খারিজ Visva Bharati-র

বিধানসভা ভোটে মালদার সব আসন পাবে তৃণমূলই, রোড শো থেকে Suvendu-কে চ্যালেঞ্জ Mausam এর

.