ভাল কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হচ্ছি : Rajib, বাধা পেলে বেরিয়ে আসা উচিত : Suvendu

ফেসবুক লাইভে রাজীব বলেন,"ভালভাবে কাজ করতে গেলে কিছু নেতারা ইচ্ছাকৃতভাবে বাধা দেন। ভাল কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হচ্ছি।"

Updated By: Jan 16, 2021, 07:12 PM IST
ভাল কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হচ্ছি : Rajib, বাধা পেলে বেরিয়ে আসা উচিত : Suvendu

নিজস্ব প্রতিবেদন : নাম করে সরাসরি একদা সহকর্মী রাজীব বন্দ্যোপাধ্যায়কে (Rajib Banerjee) বিজেপিতে (BJP) যোগদানের আহ্বান জানালেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার খেজুরডাঙার সভায় শুভেন্দু বলেন, "আমি বাধাপ্রাপ্ত হয়েও বেরিয়ে এসেছি। রাজীব বন্দ্যোপাধ্যায়েরও বেরিয়ে আসা উচিত। যাঁরা কর্মচারী হয়ে থাকতে চান না, তাঁরা সবাই বেরিয়ে আসুন।"

এদিন চন্দ্রকোণার সভা থেকে ফের তৃণমূল কংগ্রেসকে (TMC) কড়া আক্রমণ করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তোপ দাগেন, "তৃণমূল কংগ্রেস প্রাইভেট লিমিটেড উঠে গিয়েছিল। দরজা খোলার লোক পাওয়া যেত না। তোলাবাজ ভাইপোকে কেউ দেখতে পায়নি। তখন আমি পার্টি অফিস খুলে বসতে বলেছিলাম! এটা তো কোম্পানি, আমি কর্মচারী থাকতে পারবো না।" আর সেকারণেই তৃণমূল ছেড়ে তিনি আজ বিজেপিতে (BJP) বলে জানান শুভেন্দু। এরপরই নাম করে সরাসরি রাজীবকে (Rajib Banerjee) বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানান শুভেন্দু। বলেন, "আমি বাধাপ্রাপ্ত হয়েও বেরিয়ে এসেছি। রাজীব বন্দ্যোপাধ্যায়েরও বেরিয়ে আসা উচিত। যাঁরা কর্মচারী হয়ে থাকতে চান না, তাঁরা সবাই বেরিয়ে আসুন।"

প্রসঙ্গত, এদিন ফেসবুক লাইভে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) বলেন, "আমি এখনও ধৈর্য ধরে আছি। ধৈর্যচ্যুত হইনি। আমার পদের মোহ নেই, মানুষের জন্য কাজ করতে চাই।" ফেসবুক লাইভে রাজীবের বার্তা বেশ তাত্পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। এর পাশাপাশি, দলের বিরুদ্ধেও উষ্মা গোপন করেননি রাজীব। বলেন,"ভালভাবে কাজ করতে গেলে কিছু নেতারা ইচ্ছাকৃতভাবে বাধা দেন। ভাল কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হচ্ছি। আমি উন্নয়নের কর্মী হিসাবে কাজ করতে চাই। এমন উন্নয়ন হোক, যাতে কোথাও ফাঁক না থাকে।"

আরও পড়ুন, নাটক করে আটকেছে দিদি, BJP-তেই আসবেন Shatabdi, দাবি Soumitraর, জবাব সাংসদ অভিনেত্রীর

স্বাস্থ্যসাথী কার্ড ফেরাল নার্সিংহোম, বিনা চিকিৎসায় মৃত্যু প্রৌঢ়ের