Suvendu Adhikari: প্রাক্তন কাউন্সিলর স্বপন দাসের পায়ে ধরতে বাধ্য করব পুলিসকে, হুশিয়ারি শুভেন্দুর

হলদিয়া পুরসভায় টেন্ডার দুর্নীতির একটি অভিযোগ উঠেছে। এনিয়ে তদন্ত চলছে এসডিপিও-র নেতৃত্ব। ওই দুর্নীতির তদন্তে পুরসভার চেয়ারম্যান পুলিসের খাতায় পলাতক।  তাকে না পেয়ে এখন ধরা হয়েছে স্বপন দাসকে

Updated By: Oct 26, 2022, 08:18 PM IST
Suvendu Adhikari: প্রাক্তন কাউন্সিলর স্বপন দাসের পায়ে ধরতে বাধ্য করব পুলিসকে, হুশিয়ারি শুভেন্দুর

কিরণ মান্না: দলের প্রাক্তন কাউন্সিলরকে গ্রেফতারের ঘটনায় পুলিসকে সরাসরি হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি টেন্ডার দুর্নীতি মামলার তদন্ত করতে গিয়ে পুলিস গ্রেফতার করেছেন হলদিয়া পুরসভার প্রাক্তন বিজেপি কাউন্সিলর সত্যব্রত দাসকে ওরফে স্বপন দাসকে। ওই ঘটনার কথা টেনে এনে শুভেন্দু অধিকারী বলেন, শুনে রাখুন পুলিসবাবা। যে হাত দিয়ে স্বপন দাসের কানে আপনি মেরেছেন, ওই দুটো হাত দিয়ে স্বপন দাসের পা যদি না ধরাতে পারি তাহলে আমার নাম শুভেন্দু অধিকারী নয়। প্রকাশ্যে মায়ের মূর্তিকে সাক্ষী রেথে একথা বলে গেলাম।

আরও পড়ুন- Haldia: টেন্ডার দুর্নীতি মামলা, গ্রেফতার হলদিয়ার প্রাক্তন কাউন্সিলার ও বিজেপি নেতা সত্যব্রত

হলদিয়া পুরসভায় টেন্ডার দুর্নীতির একটি অভিযোগ উঠেছে। এনিয়ে তদন্ত চলছে এসডিপিও-র নেতৃত্ব। ওই দুর্নীতির তদন্তে পুরসভার চেয়ারম্যান পুলিসের খাতায় পলাতক।  তাকে না পেয়ে এখন ধরা হয়েছে স্বপন দাসকে। গতকাল এক অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী স্বপন দাসকে মারধরের অভিযোগ আনেন শুভেন্দু অধিকারী। তাঁর দাবি পুলিস যেভাবে বিজেপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে একবারে চক্রান্ত।

শুভেন্দুর ওই মন্তব্যের পাল্টা তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, এরকম কুরুচিকর মন্তব্য এই প্রথম নয়। লোডশেডিংয়ে জেতা শুভেন্দু অধিকারী এর আগে চটিচাটা পুলিস বলে মন্তব্য করেছেন। যে পুলিস একসময় শুভেন্দু অধিকারীকে নিরাপত্তা দিয়েছে তাদের দিলীপ ঘোষ চাকারবাকর বলেছেন। দিলীপবাবু সিবিআই-ইডিকে কুকুরের সঙ্গে তুলনা করেছেন। প্রশাসনের সম্পর্কে এদের ধারনা কতটা নিম্নমানের তা দেশের মানুষ দেখছে। আসলে বিজেপির কালচারই এটা। এদের জিনে লুকিয়ে রয়েছে এসব। তাই বাংলার মানুষ এদের দূরে সরিয়ে দিচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.