Malda Molestation : মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ, রাস্তাতেই খুনের চেষ্টা বাবাকে!

Malda Molestation :  দীর্ঘদিন ধরেই অভিযুক্ত যুবক বাপি বাঁড়ুই তাঁর মেয়েকে উত্ত্যক্ত করছিল। স্কুল বা পড়তে যাওয়ার সময় অভিযুক্ত যুবক তাঁর মেয়েকে উদ্দেশ করে কটূক্তি করত।

Updated By: Aug 16, 2022, 12:35 PM IST
Malda Molestation : মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ, রাস্তাতেই খুনের চেষ্টা বাবাকে!
ছবিটি প্রতীকী

রণজয় সিংহ: মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করে আক্রান্ত বাবা। খুনের চেষ্টার অভিযোগ অভিযুক্ত যুবকের পরিবারের বিরুদ্ধে। মেয়েকে উক্ত্যত করার প্রতিবাদ করেছিলেন বাবা। অভিযুক্ত যুবকের নামে মালদার বামনগোলা থানাতে অভিযোগ করেছিলেন তিনি। অভিযোগের ভিত্তিতে পুলিস ওই যুবককে গ্রেফতার করে। আর সেই আক্রোশেই ওই যুবকের পরিবারের লোকেরা দলবল নিয়ে চড়াও হয় ওই কিশোরীর বাবার উপর। 

ওই কিশোরীর বাবাকে রাস্তায় দাঁড় করিয়ে বেধড়ক মারধর করে। লাঠি, হাঁসুয়া নিয়ে চড়াও হয় ওই কিশোরীর বাবার উপর। এমনই অভিযোগ। অভিযোগ, ওই কিশোরীর বাবাকে প্রাণে মেরে ফেলারও চেষ্টা করে অভিযুক্তের পরিবার। তবে স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় রক্ষা পান তিনি। গুরুতর জখম অবস্থায় ওই কিশোরীর বাবা বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার বামনগোলা থানার পাকুয়া শালালপুর এলাকায়। 

আরও পড়ুন, Independence Day 2022: নদীর নামেই পরিচয়, স্বাধীনতার ৭৫ পূর্তিতে নতুন স্টেশন পেল ক্যানিংবাসী

ওই কিশোরীর বাবার অভিযোগ, দীর্ঘদিন ধরেই অভিযুক্ত যুবক বাপি বাঁড়ুই তাঁর মেয়েকে উত্ত্যক্ত করছিল। বাড়ির বাইরে বেরলেই উত্যক্ত করত। স্কুল বা পড়তে যাওয়ার সময় অভিযুক্ত যুবক তাঁর মেয়েকে উদ্দেশ করে কটূক্তি করত। তারই প্রতিবাদ করেছিলেন তিনি। এই ঘটনায় পুলিসেরও দারস্থ হয়েছিলেন। তাই যুবকের পরিবারের লোকেরা আক্রোশের বসে রাস্তায় তাঁকে একা পেয়ে মারধর করে। পুরো ঘটনা পুলিসকে জানানো হয়েছে। পুলিস ঘটনাটির তদন্ত শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.