বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু

বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু । উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কোতুলপুরে। অভিযোগ, পুলিসের তাড়া খেয়ে প্রচন্ড গতিতে আসছিল লরিটি। গোঘাটের দিকে যাওয়ার সময় কোতুলপুরে সীমন্ত জানা নামে এক যুবককে পিষে দেয়। এরপরেই পুলিসের তোলাবাজির অভিযোগে রাস্তায় দেহ রেখে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা।  অবরোধের জেরে বিষ্ণুপুর-আরামবাগ সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে। ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিসবাহিনী।

Updated By: May 21, 2017, 08:18 PM IST
বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু

ওয়েব ডেস্ক: বালি বোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু । উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কোতুলপুরে। অভিযোগ, পুলিসের তাড়া খেয়ে প্রচন্ড গতিতে আসছিল লরিটি। গোঘাটের দিকে যাওয়ার সময় কোতুলপুরে সীমন্ত জানা নামে এক যুবককে পিষে দেয়। এরপরেই পুলিসের তোলাবাজির অভিযোগে রাস্তায় দেহ রেখে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা।  অবরোধের জেরে বিষ্ণুপুর-আরামবাগ সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে। ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিসবাহিনী।

অন্যদিকে, নিউটাউনের আকন্দকেশরীতে মহিলা খুনের কিনারা করে ফেলল পুলিস । গ্রেফতার মূল অভিযুক্ত । বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিসের অনুমান । কয়েকদিন আগে পাওয়ার হাউসের সামনে বাগজোলা খালপাড় থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক মহিলার দেহ উদ্ধার হয়। মুখে আঘাতের চিহ্ন ছিল। পুলিসের অনুমান, বাইরে খুন করে দেহ এনে ফেলা হয়েছিল বাগজোলা খালপাড়ে। খুনের মামলা রুজু করেছে পুলিস ।