মোদীর সভায় দুর্ঘটনা: এফআইআর দায়েরকারীই ‘নিখোঁজ’

ইন্দ্রজিতের প্রতিবেশীরা বলছেন কিছুটা অন্য কথা। তাঁদের দাবি, সোমবার মোদীর সভায় দুর্ঘটনার পর থেকেই তালা ঝুলছে ইন্দ্রজিতের সেলুনে।

Updated By: Jul 19, 2018, 03:03 PM IST
মোদীর সভায় দুর্ঘটনা: এফআইআর দায়েরকারীই ‘নিখোঁজ’

নিজস্ব প্রতিবেদন:   মোদীর সভায় দুর্ঘটনায় নয়া মোড়। যাঁর এফআইআর-এর ভিত্তিতে তদন্ত, মিলছে না  সেই ইন্দ্রজিত্ হাজমের খোঁজ। এমনকি ওই ব্যক্তি আদৌ এফআইআর করেছিলেন নাকি, না নিয়েই উঠছে প্রশ্ন।

গোলকুয়াচকে ছোট্ট একটি সেলুন রয়েছে ইন্দ্রিজিত্ হাজমের। সোমবার মোদীর সভায় প্যান্ডেল ভেঙে বহু মানুষ আহত হওয়ার পর তিনিই নাকি থানায় গিয়ে এফআইআর দায়ের করেছিলেন। কিন্তু তাঁর পরিবারের দাবি,  দিন দশেক ধরেই বাড়িতে নেই ইন্দ্রজিত্। এফআইআরও নাকি তিনি করতে পারেন না।

আরও পড়ুন: মোদীর সভায় দুর্ঘটনার দায় নিতে অস্বীকার পূর্ত দফতরের

ইন্দ্রজিতের প্রতিবেশীরা বলছেন কিছুটা অন্য কথা। তাঁদের দাবি, সোমবার মোদীর সভায় দুর্ঘটনার পর থেকেই তালা ঝুলছে ইন্দ্রজিতের সেলুনে। তবে ইন্দ্রজিত যে এফআইআর করতে পারেন না, সেকথা বলছেন তাঁরাও।

আরও পড়ুন: প্যান্ডেল ভাঙাকাণ্ডে অনিচ্ছাকৃত খুনের চেষ্টার মামলা রুজু পুলিসের, পাল্টা আদালতে বিজেপিও

প্রসঙ্গত, মেদিনীপুরে প্রধানমন্ত্রীর সভা চলাকালীন প্যান্ডেলের কাঠামো ভেঙে পড়ার ঘটনায় অনিচ্ছাকৃত খুনের চেষ্টার মামলা রুজু করে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিস। উদ্যোক্তা ও ডেকরেটর সংস্থার বিরুদ্ধেও জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিস। অন্যদিকে, প্যান্ডেল ভাঙা নিয়ে পাল্টা মামলা করে বিজেপিও। প্রধানমন্ত্রীর দফতরকে জানিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে পাল্টা মামলা করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব। ঘটনার দায় রাজ্য পুলিসের ওপর চাপিয়েছেন রাজ্যস্তরের নেতারা।

.