Haldibari Tiger Scare: হলদিবাড়িতে তিস্তার চরে বাঘের আতঙ্ক! ঘুম উড়েছে এলাকাবাসীর

ঘটনাস্থল থেকে তারা একাধিক পায়ের ছাপ সংগ্রহ করে বনদপ্তর

Updated By: Jan 9, 2022, 09:29 AM IST
Haldibari Tiger Scare: হলদিবাড়িতে তিস্তার চরে বাঘের আতঙ্ক! ঘুম উড়েছে এলাকাবাসীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আবার বাঘের আতঙ্ক হলদিবাড়িতে। হলদিবাড়ি ব্লকের বেলতলী এলাকার তিস্তানদীর চর লাগোয়া এলাকায় বাঘের আতঙ্ক ছড়িয়েছে। পারমেখলিগঞ্জ গ্রামপঞ্চায়েতে এলাকার বাসিন্দাদের দিন কাটছে আতঙ্কে। শনিবার সন্ধ্যায় বাঘের হদিস পেতে ওই এলাকায় বসানো হয় ট্র্যাপ ক্যামেরা। এছাড়াও প্রয়োজনে বসানো হতে পারে খাঁচা। বাঘের হদিশ পেতে এলাকায় রয়েছে বনদপ্তরের কর্মীরা।

ওই এলাকার বাসিন্দারা জানান বাড়ির একটি কুকুরকে তাড়া করার আওয়াজ শুনে বাইরে বের হতে গিয়ে তারা বাঘের গর্জনের আওয়াজ পান। এরপরে আশপাশের লোক ছুটে আসে এবং বাড়ির সামনে মাটিতে বড় বড় আঁচড়ের দাগ পায়ের ছাপ দেখা যায়। এরপরেই খবর দেওয়া হয় বনদপ্তরে।

আরও পড়ুন: Mekhliganj: গরু পাচার রুখতে গিয়ে রণক্ষেত্র মেখলিগঞ্জ, গ্রামবাসীদের হামলায় আহত ১৭ পুলিসকর্মী 

প্রসঙ্গত, গত রবিবার সন্ধ্যায় বেলতলী তিস্তা নদীর চড়ে আলু খেতে জল দিতে গিয়ে একটি পূর্ণবয়স্ক বাঘ দেখতে পান বলে দাবি করেন ওই এলাকায় বাসিন্দারা। খবর দেওয়া হয় বনদপ্তরে। বর্তমানে ওই চড়েও বসানো রয়েছে খাঁচা।

তারমধ্যেই শুক্রবার রাতের ঘটনায় আতঙ্কে রয়েছেন এলাকাবাসীরা। এদিন রাতে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই বনদপ্তর এর হলদিবাড়ির বিট অফিসার ভূষণ বর্মন সহ বনদপ্তরের কর্মীরা সেখানে গিয়ে পৌঁছে যান। ঘটনাস্থল থেকে তারা একাধিক পায়ের ছাপ সংগ্রহ করেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.