TMC BJP Clash: সমবায়ের অনুষ্ঠানে তুমুল সংঘর্ষ, একে অপরের পিঠে চেয়ার ভাঙলেন তৃণমূল-বিজেপি কর্মীরা

TMC BJP Clash: বিজেপির অভিযোগ, সমবায় সমিতি অরাজনৈতিক। সেখানে তৃণমূল বিধায়ক-সহ দলের একাধিক নেতাকে অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে। কিন্তু এলাকার বিজেপি পঞ্চায়েত প্রধানকেই ডাকা হয়নি।

Updated By: Nov 20, 2023, 05:04 PM IST
TMC BJP Clash: সমবায়ের অনুষ্ঠানে তুমুল সংঘর্ষ, একে অপরের পিঠে চেয়ার ভাঙলেন তৃণমূল-বিজেপি কর্মীরা

কিরণ মান্না: বিধায়ক মঞ্চে। তার মধ্যেই প্রবল মারামারিতে জড়িয়ে পড়লেন বিজেপি ও তৃণমূল কর্মীরা। চেয়ার তুলে বেধড়ক পেটান একে অপরকে। মহিষাদলের কেশবপুরে একটি সমবায় সমিতির শতবর্ষের অনুষ্ঠানে অশান্তিতে তোলপাড় এলাকা।  মঞ্চে বিধায়ক আর বাইরে পুলিসের উপস্থিতি। তার মধ্যেই এই ধুন্ধুমার।

আরও পড়ুন- মুম্বইয়ে হাড়হিম ঘটনা, উদ্ধার স্যুটকেসবন্দি যুবতীর দেহ!

দু'পক্ষের সংঘর্ষে আহত হন ১৫ জন। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকার বিজেপির প্রধানও আহত হন। অভিযোগ, ওই সমবায় সমিতির অনুষ্ঠান যখন চলছিল তখন এলাকার তৃণমূল বিধায়ক তিলক চক্রবর্তী-সহ একাধিক তৃণমূল নেতাকে মঞ্চে ডাকা হলেও বিজেপি কর্মী ও স্থানীয় বিজেপির পঞ্চায়েত প্রধানকে ডাকা হয়নি। এনিয়ে প্রশ্ন তোলেন বিজেপি কর্মীরা।

ওই প্রশ্ন তোলার পরপরই এনিয়ে বাকবিতন্ডা, উত্তেজনা তৈরি হয়ে যায় দু'পক্ষের মধ্যে। ক্রমশ তা নিয়ে মারামারি শুরু হয়ে যায়। ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে বিজেপি-তৃণমূল কংগ্রেস কর্মীরা। একে অপরের পিঠে চেয়ার ভাঙতে থাকেন। ভাঙচুর করা হয় মঞ্চও। খবর পেয়ে পাশাপাশি থানা থেকেও ছুটে আসে পুলিস। বিজেপির দাবি, পরিকল্পনা করে তাদের উপরে আক্রমণ করা হয়েছে। প্রতিবাদে তারা হলদিয়া-কেশবপুর রাজ্য সড়ক অবরোধ করে। পরে কমব্যাট ফোর্স আসলে ঘটনাস্থল ছেড়ে পালায় লোকজন।

বিজেপির অভিযোগ, সমবায় সমিতি অরাজনৈতিক। সেখানে তৃণমূল বিধায়ক-সহ দলের একাধিক নেতাকে অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে। কিন্তু এলাকার বিজেপি পঞ্চায়েত প্রধানকেই ডাকা হয়নি। অন্যদিকে, তৃণমূলের দাবি, পরিকল্পনা করেই বিজেপি অনুষ্ঠান ভন্ডুল করেছে। সংঘর্ষে তৃণমূল কংগ্রেসেরেও বেশ কয়েকজন আহত হয়েছেন।

ওই ঘটনা নিয়ে এলাকার তৃণমূল বিধায়ক তিলক চক্রবর্তী বলেন, বিজেপিতে সব জায়গায় গন্ডগোল করছে। রাজ্যের বিরোধী দলনেতা এদের যেমন করে এদের তাতাচ্ছে তেমন কাজই একা করছে। তিন হাজার লোকের সমবায়। সুন্দর একটা অনুষ্ঠান হচ্ছে। সেখানে কয়েকজনকে পাঠিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে। মানুষ দেখুক এদের। অন্যদিকে, বিজেপির এক নেতার দাবি, আমাকে মেরেছে। তিলকবাবু গুন্ডা পাঠিয়ে আমার উপরে হামলা করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.