'ভোটের ৪ মাস আগেই মীরজাফরকে সবাই চিনে নিয়েছে... বাবার মুখে কালি মাখিয়ে দিল ছেলে'

"বাংলা মীরজাফরকে চিহ্নিত করেছে ভোটের চার মাস আগে। আমি দায়িত্ব নিয়ে বলতে পারি আর কোনও মীরজাফর তৃণমূল কংগ্রেসের নেই।"

Updated By: Dec 26, 2020, 05:05 PM IST
'ভোটের ৪ মাস আগেই মীরজাফরকে সবাই চিনে নিয়েছে... বাবার মুখে কালি মাখিয়ে দিল ছেলে'

নিজস্ব প্রতিবেদন : নাম না করে শুভেন্দু অধিকারীকে ফের 'মীরজাফর' বলে তোপ দাগল তৃণমূল নেতৃত্ব। এদিন উত্তর ২৪ পরগনার আগরপাড়ায় উদয়ন সংঘের মাঠে তৃণমূল কংগ্রেসের সভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন সৌগত রায়, চন্দ্রিমা ভট্টাচার্য, মদন মিত্র, পার্থ ভৌমিক, তাপস রায় প্রমুখ। সেই সভা থেকেই নাম না করে শুভেন্দুকে 'মীরজাফর' বলে কটাক্ষ করলেন তৃণমূল নেতা পার্থ ভৌমিক। 

তিনি বলেন, "বাংলা মীরজাফরকে চিহ্নিত করেছে ভোটের চার মাস আগে। আমি দায়িত্ব নিয়ে বলতে পারি আর কোনও মীরজাফর তৃণমূল কংগ্রেসের নেই। আমি সুদীপ বন্দ্যোপাধ্যায়, মদন মিত্রকে কুর্নিশ করি। যাঁরা জেল খেটেছেন। অথচ মেরুদণ্ড বিক্রি করেননি। খারাপ লাগে শিশির অধিকারীকে দেখে। ছেলে শিশিরবাবুর মুখে কালি মাখিয়ে দিল।" একা পার্থ ভৌমিক নয়। এদিন বিজেপি নেতৃত্বকে একহাত নেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যও। বলেন, "চমকে ধমকে লাভ নেই। ওরা ঘর ভাঙানোর খেলায় নেমেছে। কিন্তু তৃতীয়বারের জন্য ক্ষমতায় তৃণমূল সরকারই আসবে।"

উল্লেখ্য, বৃহস্পতিবার কাঁথিতে নিজের গড়ে সভা থেকে তৃণমূলের 'বিশ্বাসঘাতক' কটাক্ষের চাঁছাছোলা জবাব দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। Zee ২৪ ঘণ্টাকে দেওয়া Exclusive সাক্ষাতকারে শুভেন্দু হুঙ্কার দিয়ে চ্যালেঞ্জ ছোড়েন, "মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয় না। বলেছে, মেদিনীপুরে বিশ্বাসঘাতকদের জন্ম হয়। ঝাড়গ্রাম, পশ্চিম-পূর্ব সহ সমগ্র মেদিনীপুরের স্বাভিমানে আঘাত করেছে। ৩৫টা আসনেই হারাব। মেদিনীপুরের মাটি বর্ণপরিচয় স্রষ্টা বিদ্যাসাগরের মাটি। শহিদ ক্ষুদিরামের মাটি। স্বাধীনতা সংগ্রামী ড.সুশীল কুমার ধাড়া, মাতঙ্গিনী হাজরার মাটি। এখানেই তাম্রলিপ্ত সরকার গঠন হয়েছিল।"

আরও পড়ুন, আমি নিজেও ভয় পাই, অর্জুনকে বলব আমাকে না মারতে : ফিরহাদ

.