মিছিলকে কেন্দ্র করে TMC-BJP সংঘর্ষে উত্তপ্ত খানাকুল, থানা ঘেরাও করে বিক্ষোভ

অভিযোগ, মিছিল শুরুর আগেই তৃণমূলের (TMC) লোকজন হামলা করে। এলাকায় বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। 

Updated By: Jan 5, 2021, 08:04 PM IST
মিছিলকে কেন্দ্র করে TMC-BJP সংঘর্ষে উত্তপ্ত খানাকুল, থানা ঘেরাও করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন : রাজনৈতিক সংঘর্ষে এবার উত্তপ্ত হয়ে উঠল হুগলির আরামবাগের খানাকুলের চকের মোড় এলাকা। তৃণমূল (TMC) ও বিজেপির (BJP) মধ্যে সংঘর্ষে দু'পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। 

জানা গিয়েছে, মঙ্গলবার বিকালে খানাকুলের চকের মোড় এলাকায় বিজেপির (BJP) স্থানীয় নেতৃত্ব ও কর্মী-সমর্থকরা একটি মিছিলের আয়োজন করেন। পুলিসের অনুমোদনও ছিল বলে তাঁদের দাবি। কিন্তু অভিযোগ, মিছিল শুরু হওয়ার আগেই তৃণমূলের (TMC) লোকজন হামলা করে। এলাকায় বোমাবাজি করা হয় বলেও অভিযোগ। আরও অভিযোগ, বেশ কয়েকজন বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করা হয়। মারের চোটে চার-পাঁচজন বিজেপি কর্মী আহত হন। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন, শনিবার জোড়া কর্মসূচি, ফের রাজ্যে আসছেন BJP-র সর্বভারতীয় সভাপতি

যদিও তৃণমূলের (TMC) পালটা অভিযোগ, বিজেপি (BJP) কর্মীরাই মিছিল করার সময়ে তৃণমূল কর্মীদের উপর আক্রমণ চালায়। তাতে তৃণমূলেরই কয়েকজন আহত হয়েছেন। তাঁদের খানাকুল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গন্ডগোলের খবর পেয়ে এরপরই ঘটনাস্থলে আসে খানাকুল থানার ওসি, আরামবাগের আইসি। বিশাল পুলিসবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা ফাঁকা করে দেয়।

এদিকে এই ঘটনার প্রতিবাদ জানিয়ে খানাকুল থানা ঘেরাও করে ব্যাপক বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। এসডিপিও-কে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। অবিলম্বে অভিযুক্ত তৃণমূল কর্মী ও সমর্থকদের গ্রেফতারের দাবি জানান তাঁরা। এলাকায় মোতায়েন রয়েছে ব্যাপক সংখ্যায় পুলিস ও র‍্যাফ।

আরও পড়ুন, বাগুইআটি বার ড্যান্সার খুনে গ্রেফতার সুইটির পুরুষ সঙ্গী সৌরভ

.