‘বাংলার মুখ্যমন্ত্রী পাশে রয়েছেন’, তিনসুকিয়ায় নিহতদের বাড়ি গিয়ে আশ্বাস তৃণমূলের প্রতিনিধিদলের

তিনসুকিয়ায় মৃত ৫ বাঙালি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে রবিবার সকালে গ্রামে যায় তৃণমূলের চার সদস্যের প্রতিনিধি দল।

Updated By: Nov 4, 2018, 10:48 AM IST
‘বাংলার মুখ্যমন্ত্রী পাশে রয়েছেন’, তিনসুকিয়ায় নিহতদের বাড়ি গিয়ে আশ্বাস তৃণমূলের প্রতিনিধিদলের

নিজস্ব প্রতিবেদন:  অসমের তিনসুকিয়ায় নিহতদের পরিজনদের পাশে তৃণমূলের প্রতিনিধিদল। স্বজনহারাদের হাহাকার। আতঙ্কে-কান্নায়-ক্ষোভে ভেঙে পড়লেন মৃতদের পরিজনরা। নিহতদের পরিবারের সঙ্গে কথা বললেন ডেরেক ও’ব্রায়েন।  নিহতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। বাংলার মানুষ তাঁদের পাশে রয়েছে বলে আশ্বাস দেন।

তিনসুকিয়ায় মৃত ৫ বাঙালি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে রবিবার সকালে গ্রামে যায় তৃণমূলের চার সদস্যের প্রতিনিধি দল। নেতৃত্বে রয়েছেন রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন।  রয়েছেন  নাদিমুল হক, মমতা ঠাকুর ও মহুয়া মৈত্র।  ডিব্রুগড়  বিমানবন্দরে পুলিসের সঙ্গে কথা বলে তিনসুকিয়ায় ডেরেকরা।  পাশে থাকার বার্তা নিয়ে  নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাত করেন। স্বজনহারা পরিবারের হাহাকার আর বুক ফাটা কান্নার আওয়াজ চিড় ধরাচ্ছে গ্রামের নিস্তব্ধতায়।

এদিন  গ্রামের   পথে যেতে যেতেও সময় নষ্ট নয়।   গাড়ি থেকেই ফেসবুক লাইভ করেন তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র।  অসমের  বাঙালিদের পাশে থাকার বার্তা দেন তিনি।  বলেন, “  ভয় নেই,  পাশে আছেন বাংলার মুখ্যমন্ত্রী। ”

এদিকে, অসমকাণ্ডে ধরপাকড় অব্যাহত। দুই উলফা নেতার  পর এবার অন্য একটি মামলায় আত্মসমর্পণ    “অল বিটিসি বেঙ্গলি ইউথ স্টুডেন্টস ফেডারেশন” এর সভাপতি সুজিত সরকারের। সম্প্রতি উস্কানিমূলক কথা  বলার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।   এরপর আলোচনাপন্থী উলফা নেতা প্রবাল নিয়োগী সুজিত সরকারের বিরুদ্ধে এফআইআর  করেন। কোকরাঝাড় থানার পুলিশের কাছে সুজিত বাবু আত্মসমর্পণ করতে গেলে তাকে গ্রেফতার করে কোকরাঝাড় থানার পুলিশ। সুজিত সরকারের গ্রেফতারে  চাঞ্চল্য ছড়িয়েছে আসামের কোকড়াঝাড়ে।

.