SSC Job: ছাড়েননি জামাইকেও, প্রাথমিকে চাকরির নামে ৮৩ লাখ টাকা প্রতারণা! গ্রেফতার তৃণমূলের উপপ্রধান

বিজেপির বর্ধমান জেলা সভাপতি গোপাল চ্যাটার্জী অবশ্য বলেন, তদন্ত করলে আরো অনেক তৃণমূল কংগ্রেসের নেতার নাম উঠে আসবে

Updated By: May 18, 2022, 01:45 PM IST
SSC Job: ছাড়েননি জামাইকেও, প্রাথমিকে চাকরির নামে ৮৩ লাখ টাকা প্রতারণা! গ্রেফতার তৃণমূলের উপপ্রধান

নিজস্ব প্রতিবেদন: প্রাথমিক শিক্ষক পদে চাকরি দেওয়ার নাম করে বিপুল টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে গ্রেফতার হলেন তৃণমূল কংগ্রেসের উপপ্রধান। 

মঙ্গলবার রাতে মঙ্গলকোটের ঝিলু ২ নম্বর গ্রামপঞ্চায়েতের উপপ্রধান হেকমত আলিকে গ্রেফতার করে মঙ্গলকোট থানার পুলিস। বীরভূমের কীর্ণাহারের বাসিন্দা মহম্মদ বদরুদ্দোজা নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় হেকমত আলিকে।

পুলিস সূত্রে খবর, উপপ্রধান হেকমত আলি রাজনৈতিক প্রভাব খাটিয়ে ২০১৯ সালে জুলাই মাস থেকে নভেম্বর পর্যন্ত বীরভূমের কীর্ণাহার এলাকার  নিজের জামাই-সহ ১১ জনের কাছ থেকে প্রাথমিক শিক্ষকের চাকরি করে দেবেন বলে ৮২ লক্ষ ৯০ হাজার টাকা নিয়েছিলেন।  পাঁচ চাকরি প্রার্থীকে হেকমত আলি ভুয়ো নিয়োগপত্রও দিয়েছিল।

মঙ্গলকোটের তৃণমূল কংগ্রেসের বিধায়ক অপূর্ব চৌধুরী এনিয়ে জানান, অভিযোগকারী আমাদের সঙ্গে যোগাযোগ করলে তাকে পুলিসে অভিযোগ করতে বলেছিলাম। পুলিস তদন্ত শুরু করছে।

এদিকে, পারিবারিক বিবাদের ঘটনার জের হিসেবে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে বাবার বিরুদ্ধে। এমনটাই দাবি করলেন অভিযুক্তের মেয়ের । চাকরি দেওয়ার নামে ৮৩ লক্ষ টাকা টাকা আত্মসাতের ঘটনা সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করছেন হেকমত আলির মেয়ে জিন্নাতুন নিশা।

বিজেপির বর্ধমান জেলা সভাপতি গোপাল চ্যাটার্জী অবশ্য বলেন, তদন্ত করলে আরো অনেক তৃণমূল কংগ্রেসের নেতার নাম উঠে আসবে।

আরও পড়ুন-Mamata on 100 Days Work:'বিজেপি নেতারা এলেই বলুন, আগে একশো দিনের টাকা দাও তারপর এলাকায় ঢোকো': মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.