গড়বেতায় তৃণমূলের বুথ সভাপতিকে চেলা কাঠ দিয়ে মেরে মাথা ফাটাল দুষ্কৃতী

বিজেপির দাবি, এই ঘটনা তৃণণূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।

Updated By: Jul 14, 2019, 05:11 PM IST
গড়বেতায় তৃণমূলের বুথ সভাপতিকে চেলা কাঠ দিয়ে মেরে মাথা ফাটাল দুষ্কৃতী

নিজস্ব প্রতিবেদন : পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় তৃণমূলের বুথ সভাপতির উপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আক্রান্ত বুথ সভাপতির নাম মুজিবর।

অভিযোগ,তাঁকে বেধড়ক মারধর করা হয়। চেলা কাঠ দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। গুরুতর জখম অবস্থায় মুজিবরকে প্রথমে গড়বেতা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গিয়েছে, মুজিবর তৃণমূলের গড়বেতার বগড়িডি বুথের সভাপতি। রবিবার বাড়ি থেকে হুমগড়ে রেশন আনতে গিয়েছিলেন মুজিবর। সেইসময়ই হুমগড় মোড়ে তাঁকে ঘিরে ধরেন বিজেপি কর্মীরা। বেধড়ক মারধর করেন তাঁকে। পরে স্থানীয়রা মুজিবরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন, তৃণমূল করার অপরাধে মুরগি ব্যবসায়ীকে তরোয়াল দিয়ে কুপিয়ে 'খুনের' চেষ্টা বিজেপির!

যদিও, হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির দাবি, এই ঘটনা তৃণণূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। এর সঙ্গে বিজেপির কোনও কর্মী কোনওভাবে জড়িত নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। উল্লেখ্য, দিন কয়েক আগেও মুজিবরের বাড়িতে হামলার ঘটনা ঘটে। সেই ঘটনায় বেশ কয়েকজন বিজেপির নেতা-কর্মীর নামে থানায় অভিযোগ জানিয়েছিলেন মুজিবর। আজকের হামলার পিছনে এই ঘটনার যোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

.