মঙ্গলকোটের তৃণমূল নেতা ডালিম শেখ খুনে, সুপারি দেওয়া হয় ছ'লক্ষ টাকা

মঙ্গলকোটের তৃণমূল নেতা ডালিম শেখ খুনে, সুপারি দেওয়া হয় ছ লক্ষ টাকার। এঘটনায় আরও দুজন গ্রেফতার হওয়ার পরই বেরিয়ে এল এই চাঞ্চল্যকর তথ্য। পুলিস সূত্রে খবর, তাঁকে যে গুলি করে খুন করে সেই শুটার ও হত্যাকাণ্ডে জড়িত এক মিডলম্যান এবার ধরা পড়েছে। ধৃতদের জেরায় উঠে আসবে আরও বহু গুরুত্বপূর্ণ সূত্র, দাবি পুলিসের। গতমাসে উনিশে জুন দুষ্কৃতীদের গুলিতে খুন হন মঙ্গলকোটের তৃণমূল অঞ্চল সভাপতি ডালিম শেখ। অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা।

Updated By: Jul 1, 2017, 09:34 AM IST
 মঙ্গলকোটের তৃণমূল নেতা ডালিম শেখ খুনে, সুপারি দেওয়া হয় ছ'লক্ষ টাকা

ওয়েব ডেস্ক: মঙ্গলকোটের তৃণমূল নেতা ডালিম শেখ খুনে, সুপারি দেওয়া হয় ছ লক্ষ টাকার। এঘটনায় আরও দুজন গ্রেফতার হওয়ার পরই বেরিয়ে এল এই চাঞ্চল্যকর তথ্য। পুলিস সূত্রে খবর, তাঁকে যে গুলি করে খুন করে সেই শুটার ও হত্যাকাণ্ডে জড়িত এক মিডলম্যান এবার ধরা পড়েছে। ধৃতদের জেরায় উঠে আসবে আরও বহু গুরুত্বপূর্ণ সূত্র, দাবি পুলিসের। গতমাসে উনিশে জুন দুষ্কৃতীদের গুলিতে খুন হন মঙ্গলকোটের তৃণমূল অঞ্চল সভাপতি ডালিম শেখ। অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা।

আরও পড়ুন গণতান্ত্রিক আন্দোলনের নামে পাহাড়ে অশান্তি ছড়াচ্ছেন বিমল গুরুং, বললেন সৌরভ

খুনের পরই বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরীর ভাই রহমতুল্লা এবং জেলা পরিষদ সদস্য বিকাশ চৌধুরীর বিরুদ্ধে FIR করে নিহত ডালিম শেখের পরিবার। আরও ১৩ জনের নাম রয়েছে FIR-এ। স্থানীয়দের অভিযোগ, মঙ্গলকোটে বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী গোষ্ঠী এবং ব্লক সভাপতি অপূর্ব চৌধুরী অনুগামীদের বিবাদ দীর্ঘদিনের। ডালিম শেখ অপূর্ব চৌধুরীর অনুগামী ছিলেন। এঘটনায় আগেই আরও সাত জনকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন  তিন দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার, নাগাল্যান্ডের এক যুবকের দেহ

.