TMC: শিশু কোলে পুকুর পেরিয়ে যাতায়াত! রাস্তা তৈরিতে 'বাধা' তৃণমূল নেতার

 পুর প্রশাসকের তাঁর খাস লোক। তাই প্রভাব খাটিয়ে পুরসভাকেও রাস্তা তৈরিতে আটকাচ্ছেন।

Updated By: Nov 28, 2021, 11:22 AM IST
TMC: শিশু কোলে পুকুর পেরিয়ে যাতায়াত! রাস্তা তৈরিতে 'বাধা' তৃণমূল নেতার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাস্তা করলে তৃণমূল নেতার পুকুর ছোট হয়ে যাবে! আর তাই পুরসভা রাস্তা তৈরি করছে না বলে অভিযোগ। রাস্তা না পেয়ে পুকুরের এক কোমর জলে নেমেই যাতায়াত করতে বাধ্য হচ্ছেন বাসিন্দারা। এমনকি শিশু কোলেও নামতে হচ্ছে জলে! এমনই অভিযোগ দাঁইহাট পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের গোপালনগরের কয়েকটি পরিবারকে।

অভিযোগ, দীর্ঘ ২০ বছরেও তৈরি হয়নি রাস্তা। ফলে রাস্তা না পেয়ে ঝুঁকি নিয়েই পুকুর পারাপার করতে হচ্ছে। অভিযোগ, রাস্তা তৈরির জন্য ওই তৃণমূল নেতা সহ পুরসভাতে বাসিন্দারা বার বার দরবার করলেও কোনও লাভ হয়নি। উল্টে বিজেপিকে ভোট দেওয়ার জন্য রাস্তা হবে না বলেও নাকি সাফ জানানো হয়েছে। এলাকাবাসীর অভিযোগ, ওই পুকুর এলাকার প্রভাবশালী তৃণমূল নেতা তথা পুরকর্মী গৌতম চন্দ্রের। রাস্তা তৈরি করলে তাঁর পুকুরের অংশ ছোট হয়ে যাবে, আর সেই কারণেই রাস্তা তৈরিতে বাধা দিচ্ছেন। পুর প্রশাসকের তাঁর খাস লোক। তাই প্রভাব খাটিয়ে পুরসভাকেও রাস্তা তৈরিতে আটকাচ্ছেন। 

যদিও এই অভিযোগ মানতে চাননি অভিযুক্ত তৃণমূল নেতা। অন্যদিকে পুর প্রশাসক শিশির কুমার মন্ডল জানালেন, রাস্তা তৈরির পরিকল্পনা নাকি হাতে নেওয়া হয়েছে। শিগগিরই কাজ শুরু করা হবে। ওদিকে বিজেপির কটাক্ষ বাসিন্দাদের গায়ে তৃণমূল তকমা লাগলেই রাস্তা তৈরি হয়ে যাবে।

আরও পড়ুন, Nadia: মর্মান্তিক! দুর্ঘটনার কবলে শ্মশানযাত্রীবোঝাই ট্রাক, এখনও মৃত ১৮

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)