হাড়োয়া তৃণমূল নেতার মৃত্যু ঘিরে রহস্য, বিজেপিকে কাঠগড়ায় তুলল তৃণমূল

বৃহস্পতিবার বিকালে হাড়োয়া খালের পাশ থেকে তাঁর দেহ উদ্ধার হয়। ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছেন তৃণমূলনেতা জ্যোতিপ্রিয় মল্লিক।

Updated By: Aug 11, 2019, 01:31 PM IST
হাড়োয়া তৃণমূল নেতার মৃত্যু ঘিরে রহস্য, বিজেপিকে কাঠগড়ায় তুলল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃতের নাম মসিউর রহমান (৩৩)। তিনি হাড়োয়া বিধানসভা কেন্দ্রের গোপালপুর ২ নম্বর অঞ্চলের তৃণমূল নেতা। বৃহস্পতিবার বিকেলে হাড়োয়ায় একটি পুকুর থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

 

জানা গিয়েছে, বুধবার বিকালে কাজে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের তরফে সম্ভাব্য সব জায়গায় খোঁজা হয় তাঁকে। মোবাইলেও তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভিজে খুঁটিতে লাগানো পাওয়ার প্লাগে মোবাইল চার্জে বসাতেই বিপত্তি, পুড়ে খাক খিদিরপুর বস্তি

বৃহস্পতিবার বিকালে হাড়োয়ায় একটি পুকুরের পাশ থেকে তাঁর দেহ উদ্ধার হয়। ঘটনায় বিজেপির দিকে আঙুল তুলেছেন তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা মসিউরকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পরে গুলি করে খুন করেছে। দেহ খালের ধারে ফেলে দেওয়া হয়েছে। যদিও দেহে কোনও আঘাতের চিহ্ন নেই বলে জানিয়েছে পুলিস।

তাঁর অভিযোগ, এলাকা দখল করতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। মসিউর এলাকায় তৃণমূলের দক্ষ সংগঠক ছিলেন। তার জেরেই তাঁকে খুন করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি। পাশাপাশি ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন।

 

Tags:
.