Rajib Banerjee: 'সং আছে, গঠন নেই', বিজেপিকে কটাক্ষ রাজীবের

একুশের বিধানসভা ভোটের আগে যে দলে যোগ দিয়েছিলেন, সেই বিজেপিকে এবার নিশানা করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। 

Updated By: Nov 29, 2022, 12:02 AM IST
Rajib Banerjee:  'সং আছে, গঠন নেই', বিজেপিকে কটাক্ষ রাজীবের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সং আছে, গঠন নেই'! একুশের বিধানসভা ভোটের আগে যে দলে যোগ দিয়েছিলেন, সেই বিজেপিকে এবার নিশানা করলেন তৃণমূল নেতা, রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। এমনকী নাম না করে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারীকেও।

একুশের বিধানসভায় তখন দোরগোড়ায়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া হিড়িক পড়ে গিয়েছিল রাজ্যে! সেই তালিকায় ছিলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু ভোটে ফল বেরোনোর পর ফিরেছেন পুরনো দলেই। এখন ত্রিপুরায় দলের ইনচার্জ রাজীব। এদিন পূর্ব মেদিনীপুরের ভগবানগোলায় তৃণমূলের এক জনসভায় যোগ দেন তিনি।

কী বললেন? শুভেন্দু অধিকারীর নাম নেননি একবারও। মঞ্চে দাঁড়িয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, 'একসময়ে সতীর্থ ছিলাম, সহকর্মী ছিলাম। আজ বলতে বাধ্য হচ্ছি, দিন কী জিনিস কোনওদিনও জানেন না। মানুষের জন্য় কী করে কাজ করতে হয়, তার থেকে বড় কাজ হচ্ছে নিজের জন্য সবকিছু কী তাড়াতাড়ি গুছিয়ে নেওয়া যায়। নিজের স্বার্থসিদ্ধি হয়ে গেলে আর কিছু মাথায় থাকে না'।  তাঁর আরও বক্তব্য,  মানুষের উন্নয়নের কোনও বলেছে? শুধু মমতা আর অভিষেক গালাগাল দেওয়া,  অভিষেকের বিরুদ্ধে অপপ্রচার করা।  যখন একসঙ্গে দল করতাম, বিজেপি, বলেছিলাম, মমতা বন্দ্যোপাধ্যায়কে যদি ফুফু, খালা বলা হয়, তাহলে বাংলার মানুষ ভালোভাব নেবে না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)