Jyotsna Mandi: 'পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যরা জেতার পর মানুষের কাছে যায় না!' বেফাঁস মন্ত্রী মান্ডি...

তাঁর বক্তব্য, নেতা হওয়ার জন্য ব্লক অফিস বা জেলা অফিসে পড়ে থাকতে হবে না। মাত্র ২ মাস সময়। এই কদিন নিজের বুথে ও অঞ্চলে পড়ে থাকুন। মানুষের সঙ্গে কথা বলুন। 

Updated By: Mar 23, 2024, 05:57 PM IST
Jyotsna Mandi: 'পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যরা জেতার পর মানুষের কাছে যায় না!' বেফাঁস মন্ত্রী মান্ডি...

মৃত্যুঞ্জয় দাস: ভোটের মুখে বেঁফাস! বিতর্কিত মন্তব্য রাজ্যের মন্ত্রী জোৎস্না মান্ডির। তিনি বলেন, "পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যরা জিতে যাওয়ার পর আর বুথেও যায় না, মানুষের কাছেও যায় না। তাঁরা যদি এই কাজটা করতেন, তাহলে আমরা যারা এমএলএ আছি, তাদের কাজটা সহজ হত।"

বাঁকুড়া সারেঙ্গা ব্লক এলাকায় দলীয় লোকসভা প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে বক্তব্য রাখছিলেন রাজ্যের মন্ত্রী জোৎস্না মান্ডি। সেখানে বক্তব্য রাখতে গিয়েই বেঁফাস মন্তব্য করে বসেন তিনি। নিজের দলের নেতা-কর্মী থেকে শুরু করে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যদের কাঠগড়ায় তোলেন তিনি। বলেন, পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যরা ভোটে জিতে আর মানুষের কাছে যায় না বলেই বিধায়কদের কাছে কাজটা কঠিন হয়ে দাঁড়াচ্ছে।

তাঁর বক্তব্য, নেতা হওয়ার জন্য ব্লক অফিস বা জেলা অফিসে পড়ে থাকতে হবে না। মাত্র ২ মাস সময়। এই কদিন নিজের বুথে ও অঞ্চলে পড়ে থাকুন। মানুষের সঙ্গে কথা বলুন। এদিকে রাজ্যের মন্ত্রী নিজের দলের পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যদেরই কাঠগড়ায় তোলায়, তাঁর এই বক্তব্যকে 'ধন্যবাদ' জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার।

আরও পড়ুন, Debangshu Bhattacharya: 'অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়ি এসেছেন,' জানালেন দেবাংশু! আসল গল্প অন্য...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.