খবর করা যাবে না! সরকারি অনুষ্ঠানে সাংবাদিককে চড় TMC বিধায়কের

ঘটনায় নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। 

Updated By: Jan 5, 2021, 11:23 PM IST
খবর করা যাবে না! সরকারি অনুষ্ঠানে সাংবাদিককে চড় TMC বিধায়কের

নিজস্ব প্রতিবেদন:  খবর করতে গিয়ে ফের আক্রান্ত সাংবাদিক (Journalist)। সরকারি অনুষ্ঠানে এবার প্রকাশ্যে এক সাংবাদিককে সপাটে চড় কষিয়ে দিলেন খোদ তৃণমূল (TMC) বিধায়ক (MLA)! থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীত সাংবাদিক। অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) ময়নাগুড়িতে (Maynaguri)।

ঘটনাটি ঠিক কী? ময়নাগুড়ি (Maynaguri) শহরের ফুটবল মাঠে মঙ্গলবার জিমের উদ্বোধনী অনুষ্ঠান ছিল। সরকারি উদ্যোগে তৈরি হয়েছে ওই জিমটি। স্থানীয় তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারীই (Ananta Deb Adhikari ) শুধু নন, উদ্বোধনে অনুষ্ঠানে হাজির ছিলেন পঞ্চায়েত স্তরের জনপ্রতিনিধিরা। সাংবাদিক সোমনাথ চক্রবর্তীর (Journalist Somnath Chakrabory) দাবি, সোমবার ময়নাগুড়ির (Maynaguri) জল্পেশ মন্দির (Jalpesh Temple) এলাকায় একটি সরকারি অনুষ্ঠানে যোগ দেন বিধায়ক। সেখানে দলের স্থানীয় নেতৃত্বে বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। বলেন, এলাকার কোনও অনুষ্ঠানে তাঁকে ডাকা হয় না। এরপর যথারীতি সেই খবর প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। আক্রান্ত সাংবাদিকদের অভিযোগ, ওই খবরটি করার জন্যই প্রথমে জিমের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁকে ডেকে হুমকি দেন বিধায়ক অনন্তদেব অধিকারী (Ananta Deb Adhikari)। এরপরই প্রকাশ্য়ে সপাটে গালে চড় কষিয়ে দেন তিনি! সাফ জানিয়ে দেন, এই ধরণের কোনও খবর করা যাবে না। ঘটনায় নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। অভিযোগ দায়ের করা হয়েছে থানায়।

আরও পড়ুন: দুর্ঘটনার হাত থেকে কী রক্ষা পাবে হাতিরা? নয়া পরিকল্পনা Rail-র

কী বলছেন অভিযুক্ত বিধায়ক অনন্তদেব অধিকারী (Ananta Deb Adhikari)? তাঁর দাবি, 'ওই সাংবাদিক আমার বিরুদ্ধে মিথ্যা খবর করেছে। যে ভাষায় লিখেছে, তা দেখে কারও মাথার ঠিক থাকবে না। কিন্তু আমি চড় মারিনি।'  উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই বেসুরো মন্তব্য করছেন তৃণমূল বিধায়ক (TMC MLA)অনন্তদেব অধিকারী (Ananta Deb Adhikari )। এমনকী, প্রকাশ্যে তৃণমূলের ভোটকৌশলী প্রশান্ত কিশোর বা পিকে-র (PK) বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। আর সরকারি অনুষ্ঠানে সাংবাদিককে চড় মেরে জড়ালেন বিতর্ক।

.