মদনের মুখে নিউটনের তৃতীয় সূত্র, পুরভোট নিয়ে কাদের 'হুঁশিয়ারি' দিলেন বিধায়ক?

Video: কী বললেন কামারহাটির বিধায়ক?

Updated By: Nov 26, 2021, 01:01 PM IST
মদনের মুখে নিউটনের তৃতীয় সূত্র, পুরভোট নিয়ে কাদের 'হুঁশিয়ারি' দিলেন বিধায়ক?

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরা পুরভোটে (Tripura Municipal Election) সন্ত্রাসের বিস্তর অভিযোগ তুলেছেন বিরোধীরা। বিজেপির (BJP) বিরুদ্ধে একযোগে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস (TMC) ও বামেরা। মারধর, ভোটলুঠের অভিযোগ উঠেছে। এবার মুখ খুললেন মদন মিত্র (Madan Mitra)। কামারহাটির বিধায়কের মুখে নিউটনের তৃতীয় সূত্র (Newton's Third Law)।

বৃহস্পতিবার ডানকুনিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান মদন মিত্র (Madan Mitra)। নিজ ভঙ্গিতে ত্রিপুরার শাসকদল তথা এ রাজ্যের বিরোধী দলকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিলেন তিনি। সেখানে ত্রিপুরা পুরভোট নিয়ে তিনি বলেন, "ত্রিপুরা ছোট খেলা। সেখানে টেস্ট হয়ে গেল, বড় খেলা বাকি রয়েছে।" তাঁর মুখে শোনা যায় নিউটনের তৃতীয় সূত্র (Newton's Third Law)। কামারহাটির বিধায়ক বলেন, "ত্রিপুরায় এজেন্ট বসতে দেবে, ভোট করতে দেবে এরকম তো তৃণমূল ভাবেওনি। কিন্তু সব ক্রিয়ার সমান ও বিপরীত প্রতিক্রিয়া থাকে। আজকে ত্রিপুরায় যেটা হল, আমি নিশ্চয়ই বলব না অন্য কিছু। সামনেই কলকাতা পুরসভা ভোট।"

বৃহস্পতিবার ত্রিপুরার আগরতলা পুরসভা, ১৩টি পুর পরিষদ-সহ ৬টি নগর পঞ্চায়েতে ভোটগ্রহণ হয়। ৩৩৪টি ওয়ার্ডের মধ্যে ১১২টিতে জিতে গিয়েছে বিজেপি (BJP)। আগেই মোহনপুর, উদয়পুর, রানিরবাজার, শান্তিরবাজার, বিশালগড় পুরসভা এবং কমলপুর ও জিরানিয়া নগর পঞ্চায়েতে বোর্ড গঠন করেছে শাসকদল। বৃহস্পতিবারের পুরভোটে হামলা, মারধর, ভোটদানে বাধা দেওয়ার বিস্তর অভিযোগ করেছে বিরোধীরা। তৃণমূল ও বামেদের অভিযোগ তাঁদের প্রার্থীদের নিগ্রহ করা হয়েছে। সমস্ত অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে। যদিও সব অভিযোগ খারিজ করেছে ত্রিপুরার শাসকদল। 

আরও পড়ুন: Weather Today: আজ থেকেই কমতে পারে তাপমাত্রা, কমল কুয়াশার আধিক্য

আরও পড়ুন: Siliguri: নিয়ন্ত্রণ হারিয়ে পাথরবোঝাই ডাম্পার ঢুকে পড়ল দোকানে! মৃত ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)