Bankura: কুত্তার মতো গুজুর ফুসুর, সরকারি অনুদান চাই না! হিম্মত থাকলে মিছিল করে দেখাও, বেলাগাম তৃণমূল সাংসদ

Bankura: আর জি কর ইস্যুতে সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতেও ক্রমশই আন্দোলন তীব্রতর হচ্ছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে আওয়াজ উঠছে লক্ষ্মীর ভান্ডার বা পুজোর অনুদানের মতো সরকারি অনুদান চাই না

Updated By: Sep 1, 2024, 01:43 PM IST
Bankura: কুত্তার মতো গুজুর ফুসুর, সরকারি অনুদান চাই না! হিম্মত থাকলে মিছিল করে দেখাও, বেলাগাম তৃণমূল সাংসদ

মত্যুঞ্জয় দাস: "কুত্তার মতো গুজুর গুজুর ফুসুর ফুসুর করছে। বলছে সরকারি প্রকল্পের টাকা চাই না। হিম্মত থাকলে তাদের নিয়ে মিছিল করে দেখাও। তাহলে বলব বাপের বেটা"। প্রকাশ্য মঞ্চ থেকে বিরোধীদের সরাসরি আক্রমণ সাংসদ অরূপ চক্রবর্তীর। পাল্টা কটাক্ষ বিজেপির।

আরও পড়ুন-ওন্দার বিজেপি বিধায়ক গেলেই ব্যারিকেড করুন; ওকে মারব, বিস্ফোরক তৃণমূল নেতা

প্রকাশ্য মঞ্চ থেকে অরূপ চক্রবর্তী বলেন, "এরা কুত্তার মতো গুজুর গুজুর ফুসুর ফুসুর করছে। এরা অনেক বেড়ে গেছে। মিথ্যা অপপ্রচার করে বলছে আমরা কন্যাশ্রী, একশো দিনের কাজের টাকা, লক্ষ্মীর ভান্ডার, পুজোর অনুদান চাই না। হিম্মত থাকলে এদের নিয়ে মিছিল করে দেখাও। তাহলে বাপের বেটা বলব"। একই সঙ্গে তৃনমূল কর্মীদের প্রতি সাংসদের পরামর্শ "আপনাদের একটু ফোঁস করতে হবে"।  গতকাল বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে দলের একটি প্রতিবাদ সভায় প্রকাশ্যে এই বক্তব্য রাখেন তৃণমূল সাংসদ অরূপ চক্রবর্তী। এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপি পাল্টা কটাক্ষ করেছে সাংসদকে।

আর জি কর ইস্যুতে সারা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলাতেও ক্রমশই আন্দোলন তীব্রতর হচ্ছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে আওয়াজ উঠছে লক্ষ্মীর ভান্ডার বা পুজোর অনুদানের মতো সরকারি অনুদান চাই না, আরজি করের বিচার চাই। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী পাল্টা তৃণমূল কর্মীদের মাঠে নেমে একটু ফোঁস করার নিদান দিয়েছেন। আর তারপরই গতকাল বাঁকুড়ার গঙ্গাজলঘাটিতে দলের একটি প্রতিবাদ সভায় হাজির হয়ে বাঁকুড়ার সাংসদ অরূপ চক্রবর্তী বিরোধী বিজেপি ও সিপিএমকে একহাত নেন।

সাংসদের এই বক্তব্যকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বাঁকুড়ার প্রাক্তন সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের কটাক্ষ, সারা রাজ্যের পাশাপাশি যেভাবে বাঁকুড়ার মানুষ প্রতিবাদে নেমেছে তাতে মাথা খারাপ হয়ে গেছে সাংসদের। প্রতিবাদের জেরে ঘুমিয়ে গেছে তাঁর দলের কর্মীরাও। দলের কর্মীদের জাগাতে এখন তাই সাংসদকে ফোঁস করতে বলতে হচ্ছে। এখন কেউ বিষ দাঁত দেখাতে এলে মানুষই বিষ দাঁত ভেঙে দেবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.