সাংসদ পদ থেকে কি ইস্তফা দিতে চলেছেন? দিব্যেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা তুঙ্গে

কী বলছেন শুভেন্দু অধিকারীর ভাই?

Updated By: Jan 31, 2021, 11:52 PM IST
সাংসদ পদ থেকে কি ইস্তফা দিতে চলেছেন? দিব্যেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন: লোকসভার স্পিকারের কাছে কেন আলাদা করে দেখার করার জন্য সময় চাইলেন? তৃণমূল (TMC) সাংসদ দিব্যেন্দু অধিকারীকে ( Dibyendu Adhikari) নিয়ে এবার জল্পনা তুঙ্গে। প্রশ্ন একটাই, তাহলে কি সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চলেছেন তিনি? দিব্যেন্দু নিজে Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, '১০ ফ্রেরুয়ারি দুপুরে সময় দিয়েছেন স্পিকার। জল্পনার কিছু নেই। আমি এখনও তৃণমূলেই আছেন'।

শুভেন্দু (Suvendu Adhikari) দল ছাড়ার পর অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূলের (TMC) সম্পর্কের সমীকরণ বদলে গিয়েছে। পুর ও নগরোয়ন্নন দপ্তর থেকে নির্দেশিকা জারি করে কাঁথির পুরসভার প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে সৌমেন্দু অধিকারীকে। এমনকী, দিঘা -শঙ্করপুর উন্নয়ন পর্ষদের (DSDA) চেয়ারম্যান ও দলের পূর্ব মেদিনীপুর জেলা সভাপতির পদ খুঁইয়েছেন প্রবীণ তৃণমূল সাংসদ শিশির অধিকারীও (Sisir Adhikari)। দাদার শুভেন্দুর হাত ধরে ইতিমধ্যেই বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন সৌমেন্দু। দলবদল না করলেও, তৃণমূল (TMC) নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ গোপন করেননি অধিকারী পরিবারের কর্তা শিশির ও তাঁর সাংসদ পুত্র দিব্যেন্দু। 

আরও পড়ুন: মহিলাদের সম্পর্কে 'কুরুচিকর মন্তব্য', Soumitra Khan-র বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের

ফ্রেরুয়ারিতে শুরুতে হলদিয়ায় একটি অনুষ্ঠানে যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। তার আগে এদিন অনুষ্ঠানস্থল পরিদর্শনে আসেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান (Dharmendra Pradhan)। সূত্রের খবর, হলদিয়ায় (Haldia) গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari)। বলেছেন, কেন্দ্রীয় প্রকল্প বাংলার গর্ব! এই পরিস্থিতিতে ১০ ফ্রেরুয়ারি লোকসভার স্পিকারের সঙ্গে দেখা করতে দিল্লি যাচ্ছেন তিনি। ফলে 'দুই-এ দুই-এ চার' করে ফেলেছেন অনেকেই। অধিকারী বাড়ির সাংসদ ছেলেকে নিয়ে জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: নজরে একুশের ভোট, রাজ্যে ৮ Observer নিয়োগ করল AIMIM

প্রসঙ্গত, শুভেন্দু (Suvendu Adhikari) দল ছাড়লেও, তাঁর পরিবারের কেউ সেই পথে হাঁটেননি বলে কটাক্ষ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। পাল্টা জবাবে শুভেন্দু বলেন, 'এখনও তো বাসন্তী পুজোটা আসেনি, রামনবমী আসেনি। রামনবমীটা আসতে দিন। আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে। শুধু আমার বাড়ির লোক কেন? হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব।' এরপরই শুভেন্দুর ভাই সৌমেন্দু যোগ দেন বিজেপিতে (BJP)। 

.