Panchayat Election 2023: তৃণমূলের টিকিটের দাম লাখ টাকা! দল ছাড়লেন প্রধান-উপপ্রধান...

প্রধান ও উপপ্রধানের সঙ্গে বিজেপিতে প্রায় পাঁচ শতাধিক কর্মী যোগ দিয়েছেন বলে দাবি করেছেন। পঞ্চায়েত ভোটের প্রাক্কালে মনোনয়নের তৃতীয় দিনে এই যোগদান বিশাল প্রভাব পড়েছে মালতীপুরে।

Updated By: Jun 12, 2023, 05:22 PM IST
Panchayat Election 2023: তৃণমূলের টিকিটের দাম লাখ টাকা! দল ছাড়লেন প্রধান-উপপ্রধান...

রণজয় সিংহ : পঞ্চায়েতে তৃণমূলের একটা টিকিটের দাম লক্ষ টাকা! লক্ষ টাকা দিয়েই পাওয়া যাবে তৃণমূল কংগ্রেসের টিকিট। এই অভিযোগ তুলে দল ছাড়লেন শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রধান ও উপপ্রধান। যোগ দিলেন গেরুয়া শিবিরে। সোমবার দুপুরে যোগদান সভাটি অনুষ্ঠিত হয় মালদার মালতীপুরে বিজেপির নির্বাচনী কার্যালয়ে। 

মালদার মালতীপুর বিধানসভার গৌরহন্ড গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধান ডলি মণ্ডল ও উপপ্রধান পঞ্চানন দাস এদিন বিজেপিতে যোগ দিয়েছেন। তৃণমূল কংগ্রেসের টিকিট পাওয়ার জন্য গুণতে হবে লক্ষ লক্ষ টাকা। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এই অভিযোগ তুলছেন প্রধান ও উপপ্রধান। প্রধান ও উপপ্রধানের সঙ্গে বিজেপিতে প্রায় পাঁচ শতাধিক কর্মী যোগ দিয়েছেন বলে দাবি করেছেন। পঞ্চায়েত ভোটের প্রাক্কালে মনোনয়নের তৃতীয় দিনে এই যোগদান বিশাল প্রভাব পড়েছে মালতীপুরে।

কারণ এই এলাকা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতির গড়। স্বভাবতই অস্বস্তিতে রয়েছে শাসকদল তৃণমূল কংগ্রেস। যদিও চাঁচল-২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক আবদুল হাই-এর দাবি, তৃণমূল কংগ্রেসের স্বচ্ছ ভাবমূর্তির মানুষদের টিকিট দেওয়া হচ্ছে। টিকিট পাবে না বলেই দল ছেড়েছেন তাঁরা। বিজেপি টিকিটের প্রলোভন দেখিয়ে যোগদান করিয়ে ভোটের বাজার গরম করাচ্ছে। তাদের দলত্যাগে তৃণমূল কংগ্রেসের উপর কোনও প্রভাব পড়বে না।

প্রসঙ্গত, এদিন মালদা তৃণমূলে আরও একটি বড় ধাক্কা লাগে। মালদা তৃণমূল কংগ্রেসে বড়সড় ভাঙন ঘটে। ভোট ঘোষণা হওয়ার পরই মালদার মানিকচকে তৃণমূল কংগ্রেসে ভাঙন। মানিকচক পঞ্চায়েত সমিতির প্রাণী ও মৎস কর্মাধ্যক্ষ আসারুজ্জামান ও ১৩৫ নম্বর বুথের তৃণমূল কংগ্রেসের সভাপতি রিঙ্কু আলম সহ প্রায় ৪০০ নেতা-কর্মী তৃণমূল ছেড়ে কংগ্রেসে ও সিপিআইএমে যোগদান করলেন। 

দলত্যাগী আসারুজ্জামান বলেন, 'তৃণমূলে দালালের রাজ চলছে। দলের ভাবমূর্তি আমার পছন্দ হল না। তাই আমি তৃণমূল ছেড়ে সিপিআইএমে যোগদান করলাম।' যদিও এই অভিযোগ উড়িয়ে পালটা এনায়েতপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেস সহ সভাপতি মহম্মদ তাফাজ্জাল হোসেন বলেন, 'তৃণমূলের টিকিট না পাওয়ার কারণেই সিপিআইএমে যোগদান করেছে।'

আরও পড়ুন, Panchayat Election 2023: 'সিপিএম জিন্দাবাদ' স্লোগান তুলে নির্দল মনোনয়ন পেশ তৃণমূল কর্মীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.