Saayoni Ghosh: 'বাপেরও বাপ রয়েছে', তৃণমূল নেতাদের চমকালেন সায়নী

পঞ্চায়েত ভোট অবাধ ও শান্তিপূর্ণ হওয়ার আশ্বাস দিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবুও ভোটে বিরোধীদের জব্দ করার বার্তা ছড়িয়ে পড়ছে। এবার প্রকাশ্য সভা থেকে সেই সমস্ত নেতাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন সায়নী ঘোষ। 

Updated By: Dec 5, 2022, 06:06 PM IST
Saayoni Ghosh: 'বাপেরও বাপ রয়েছে', তৃণমূল নেতাদের চমকালেন সায়নী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। তার আগে নিজেদের পুরোপুরি তৈরি করে নিতে চেষ্টা করছে শাসক দল। নেতাদের উৎসাহিত করতে শাসকদলের নেতাদের মুখে হুমকি-শাসানির শব্দ কিছুই বাদ থাকছে না। অথচ পঞ্চায়েত ভোট অবাধ ও শান্তিপূর্ণ হওয়ার আশ্বাস দিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবুও ভোটে বিরোধীদের জব্দ করার বার্তা ছড়িয়ে পড়ছে। এবার প্রকাশ্য সভা থেকে সেই সমস্ত নেতাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিলেন সায়নী ঘোষ। 

আরও পড়ুন, Abhishek Banerjee: পঞ্চায়েতের আগে লক্ষ্য মতুয়া ভোট! ডিসেম্বরে রানাঘাটে অভিষেক

শনিবার নদীয়ার চাপড়ার ব্লক তৃণমূল সভাপতি শুকদেব ব্রহ্ম বলেন, “পঞ্চায়েত ভোটের দিন সিপিএম ও বিজেপিকে ঘর থেক বের হতে দেব না। ওদের ঘরবন্দী করে রাখবো। সেদিন শুধুমাত্র ময়দানে থাকবে তৃণমূল কংগ্রেস।” তারই পরিপ্রেক্ষিতে এদিন সায়নীর কড়া বার্তা ’এইসব বরদাস্ত করা হবে না। দলে বাপেরও বাপ রয়েছে’।

তৃণমূল নেত্রী আরও বলেন, 'এইসব বড় বড় কথা যারাই বলছেন তারা নিজেদেরকে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের থেকে বড় মনে করছেন। যারা নিজেদের দলের থেকে বড় মনে করবেন মানুষ পর্যন্ত যেতে হবে না, দলই তাদের বসিয়ে দেবে। দেখছেন তো অভিষেক বন্দ্যোপাধ্যায় যাবার পরেই এদিন পঞ্চায়েত প্রধান ,উপপ্রধান ও অঞ্চল সভাপতিকে পদ থেকে ইস্তফা দিতে হয়েছে।'

সায়নীর মত, কাজেই কেউ যদি ভাবে আমরা তৃণমূল কংগ্রেস করি বলে দলের নেতার বিরুদ্ধে, প্রশাসনের বিরুদ্ধে গিয়ে তাদের অমান্য করে হুমকি দেব তাদের যেন মাথায় থাকে বাপেরও বাপ আছে। প্রসঙ্গত, শুকদেবের এহেন মন্তব্যের পরই উত্তাল হয় রাজ্য রাজনীতি। এ ধরনের মন্তব্য দল মানবে না বলেই পূর্ব বর্ধমানের আউশগ্রামের একটি অনুষ্ঠানে মন্তব্য করে তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ এই বিষয়ে ইতি টানলেন। তার সঙ্গে তিনি যোগ করলেন, দু-মাস পর খেলা হবে। 

আরও পড়ুন, SSC Scam: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভুয়ো প্রার্থী তালিকায় নাম! ঘরে মিলল শিক্ষিকার ঝুলন্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.