মানুষের মন ফিরে পেতে ২১ জুন থেকে শুরু হচ্ছে জনসংযোগ যাত্রা, ঘোষণা নেত্রীর

জেলায় জেলায় শুরু হতে চলেছে জনসংযোগ যাত্রা। 

Updated By: Jun 7, 2019, 06:35 PM IST
মানুষের মন ফিরে পেতে ২১ জুন থেকে শুরু হচ্ছে জনসংযোগ যাত্রা, ঘোষণা নেত্রীর

নিজস্ব প্রতিবেদন: মানুষের কাছে পৌঁছতে জনসংযোগ যাত্রা শুরু করতে চলেছে তৃণমূল। শুক্রবার হুগলির জেলা নেতৃত্বের সঙ্গে  বৈঠকের পর সাংবাদিক বৈঠকে ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে দলের নেতাদের সঙ্গে বৈঠকও জারি রাখবেন নেত্রী। ২১ জুন থেকে শুরু হচ্ছে তৃণমূলের জনসংযোগ যাত্রা। তৃণমূলের এই কর্মসূচির নেতৃত্ব দেবেন সুব্রত বক্সি। 

আগামী ১৪ জুন বীজপুরে বৈঠক করবেন মমতা। বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় এখন বিজেপিতে। গেরুয়া শিবিরে তিনি নাম লেখানোর পর এলাকার সমস্ত ক্লাব ও পার্টি অফিস বিজেপির দখলে চলে গিয়েছে বলে খবর। ফলে মমতার বৈঠক বেশ তাত্পর্যপূর্ণ হতে চলেছে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশের। ২১ জুন নদিয়া জেলার নেতৃত্বের সঙ্গে তৃণমূল ভবনে বসবেন মমতা।  ২১ জুন  চন্দ্রকোনা থেকে শুরু হবে তৃণমূলের জনসংযোগ যাত্রা। চলবে ১৮ জুলাই পর্যন্ত।  সুন্দরবন, উত্তরবঙ্গ ও জঙ্গলমহলে চলবে তৃণমূলের জনসংযোগ যাত্রা। 

২১ জুলাই কলকাতায় প্রতিবছরের মত শহিদ সমাবেশ করবে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়,''একুশে জুলাইয়ের তিন দিন আগে থেকে লোক আসতে শুরু করেন। একুশের জুলাইয়ের পর আবার ২৫ জুলাই থেকে শুরু হবে জনসংযোগ যাত্রা''।    

লোকসভা ভোটে উত্তরবঙ্গ, জঙ্গলমহলে তৃণমূলকে একেবারে সাফ দিয়েছে গেরুয়া শিবির। ভোটের ফলপ্রকাশের পরই জনসংযোগ যাত্রার কথা ঘোষণা করেছিলেন তৃণমূল নেত্রী। ২০২১ সালের আগে ফের সংগঠনকে মানুষের কাছে নিয়ে যেতে চাইছেন মমতা। সেই লক্ষ্যেই শুরু হচ্ছে তৃণমূলের প্রচার। এর মধ্যেই বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে ১ ঘণ্টা ৪০ মিনিট ধরে বৈঠক করেন নির্বাচনী রণনীতিকার প্রশান্ত কিশোর। জুলাইয়ের প্রথম সপ্তাহে বাংলায় চলে আসছে তাঁর দলবল। এনিয়ে সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- বিকাশপুরুষ থেকে সুশাসনবাবু, সাত ঘাটের জল খেয়ে এবার তৃণমূলে,কে এই প্রশান্ত?

.