অভিষেকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে না পারলে কৈলাসের বিরুদ্ধে মামলা হবে, বললেন পার্থ

শান্তিপুর বিষমদ কাণ্ডে আরও চড়ল তৃণমূল - বিজেপি তরজা। এবার সরাসরি বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীর বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 

Updated By: Nov 30, 2018, 09:32 PM IST
অভিষেকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে না পারলে কৈলাসের বিরুদ্ধে মামলা হবে, বললেন পার্থ

নিজস্ব প্রতিবেদন: শান্তিপুর বিষমদ কাণ্ডে আরও চড়ল তৃণমূল - বিজেপি তরজা। এবার সরাসরি বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীর বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 

এদিন পার্থবাবু বলেন, অভিষেক তরুণ নেতা। তাঁকে নিয়ে বিজেপির এত গাত্রদাহ হচ্ছে কেন? আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামলাক বিজেপি। সঙ্গে তাঁর হুঁশিয়ারি, অভিষেকের বিরুদ্ধে বিজয়বর্গীয় যে অভিযোগ করেছেন তা প্রমাণ করতে না পারলে মানহানির মামলা হবে। 

শুক্রবার শান্তিপুরে বিষ মদে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করার পর বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো অভিষেকের বিরুদ্ধে বিষোদ্গার করেন। কৈলাসের দাবি, পশ্চিমবঙ্গে বৈধ মদ বিক্রির টাকা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর চোলাই বিক্রির টাকা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে। শান্তিপুরে মৃত্যুর দায় তাঁদেরই নিতে হবে বলে দাবি করেন তিনি। 

মমতার জমি কাড়তে সিপিএমের আস্থা কৃষকসভায়

লোকসভা নির্বাচন যত এগোচ্ছে ততই এরাজ্যে আক্রমণাত্মক হচ্ছে বিজেপি। ২০১৯-এ বাংলা জয় করতে যে তাঁদের টার্গেট মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার, শুক্রবার তা স্পষ্ট হল বলে মনে করছে রাজনৈতিক মহল। 

.