বুলবুলের ক্ষতিপূরণের টাকা চাইতে যান গৃহবধূ! বাংলোয় তুলে নিয়ে গিয়ে 'ধর্ষণ' তৃণমূল কর্মীর

বাংলো নিয়ে গিয়ে জোর করে মদ্যপান করান, তারপর গৃহবধূর মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

Updated By: Jan 20, 2020, 11:39 AM IST
বুলবুলের ক্ষতিপূরণের টাকা চাইতে যান গৃহবধূ! বাংলোয় তুলে নিয়ে গিয়ে 'ধর্ষণ' তৃণমূল কর্মীর

নিজস্ব প্রতিবেদন : ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে যাঁরা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁদের ক্ষতিপূরণ দেওয়া হবে। সেই ক্ষতিপূরণ চাইতে গিয়েই মর্মান্তিক পরিণতি হল এক গৃহবধূর। ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। অভিযুক্ত তৃণমূল কর্মীর নাম দুর্গা দাস।

জানা গিয়েছে, বাসন্তীর উত্তর চুনাখালি দাস পাড়ার বাসিন্দা ওই গৃহবধূ। ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে তাঁর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। অভিযোগ, তৃণমূল কর্মী দুর্গা দাসের কাছে তিনি গিয়েছিলেন ক্ষতিপূরণের টাকা নিতে। সেইসময় দুর্গা দাস তাঁকে বলেন, আগে ক্ষয়ক্ষতির পরিমাপ আগে রেকর্ড করা হবে। তারপরই ওই গৃহবধূ ৩ হাজার টাকা ক্ষতিপূরণ পাবেন।

অভিযোগ, এরপরই ওই গৃহবধূকে বাইকে করে সোজা ঝড়খালির একটি বাংলো বাড়িতে নিয়ে যান ওই তৃণমূল সদস্য। সেখানে গিয়ে ওই গৃহবধূকে জোর করে মদ্যপান করান। তারপর সেখানেই ওই গৃহবধূর মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। এমনকি ঘটনার কথা বাড়িতে কাউকে বললে স্বামী ও ছেলেকে দুর্গা দাস গুলি করে খুন করে ফেলবেন বলেও হুমকি দেন বলে অভিযোগ।

আরও পড়ুন, বিছানায় ঘুমিয়ে স্বামী, এদিকে সেই ঘরেই উদ্ধার যৌনকর্মী স্ত্রীর ঝুলন্ত দেহ!

আরও পড়ুন, প্রেমিকের সঙ্গে স্ত্রীর অন্তরঙ্গ ছবি দেখে ফেলেছিল স্বামী, আর তারপরই মর্মান্তিক পরিণতি!

ভয়ে প্রথমে ঘটনার কথা চেপে থাকেন ওই নির্যাতিতা গৃহবধূ। দিন কয়েক পর সবকথা খুলে বলেন মাকে। এরপরই এই ঘটনায় ঝড়খালি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুর্গা দাসকে গ্রেফতার করেছে পুলিস।