Amta Murder: পুকুরে তৃণমূলকর্মীর দেহ! বিক্ষোভ-অবরোধে উত্তাল আমতা

কীভাবে মৃত্যু? খুনের অভিযোগ করেছে পরিবারের লোকেরা। দোষীদের গ্রেফতারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ। সঙ্গে টাওয়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ।

Updated By: Jan 8, 2023, 05:56 PM IST
Amta Murder: পুকুরে তৃণমূলকর্মীর দেহ! বিক্ষোভ-অবরোধে উত্তাল আমতা

শুভাশিষ মণ্ডল: নিখোঁজ ছিলেন রাতভর। সকাল হতেই উদ্ধার তৃণমূলকর্মীর দেহ! কীভাবে মৃত্যু? খুনের অভিযোগে জাতীয় সড়ক অবরোধ করলেন পরিবার লোক ও দলের কর্মীরা। টায়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ। ধুন্ধুমারকাণ্ড আমতায়।

জানা গিয়েছে , মৃতের নাম লাল্টু মিদ্দা। বাড়ি, আমতারই মোল্লাপাড়ায়। এলাকায় সক্রিয় তৃণমূলকর্মী হিসেবেই পরিচিত ছিলেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, শনিবার রাতে বাড়ি ফেরার পর আবার বেরিয়েছিলেন লাল্টু। বন্ধুদের সঙ্গে আগুন পোহাচ্ছিল বাড়ির কাছেই। এরপর রাতে নাকি আর বাড়ি ফেরেননি তিনি! তারপর? এদিন সকালে বাড়ির কাছেই একটি পুকুর থেকে তৃণমূলকর্মীর দেহ উদ্ধার হয়। পরিবারের লোকেদের দাবি, দেহে আঘাতের ছিল। এমনকী, নাক ও মুখ দিয়ে রক্ত বেরোচ্ছিল! লাল্টুকে খুন করা হয়েছে বলে অভিযোগ। শুধু তাই নয়, দোষীদের গ্রেফতারের আমতা-রানিহাটি রাজ্য সড়়কে শুরু হয় অবরোধ। রাস্তায় টাওয়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের লোকেরা। পুলিসের  আশ্বাস শেষপর্যন্ত সেই অবরোধ ওঠে।

এর আগে, মালদহে পিটিয়ে খুন করা হয় এক তৃণমূল নেতাকে। কেন? অভিযোগ, পিকনিক সেরে গ্রামের রাস্তা দিয়ে ডিজে বাজিয়ে যাচ্ছিলেন কয়েকজন যুবক। ডিজে বন্ধ করার অনুরোধ করেছিলেন তিনি। এরপরই যাঁরা ডিজে বাজাচ্ছিল, তাঁরা ওই তৃণমূল নেতাকে বাঁশি দিয়ে বেধড়ক মারধর করে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.