দুই দুষ্কৃতীদলের সংঘর্ষ, বাসন্তীতে গুলিবিদ্ধ হয়ে খুন তৃণমূল কর্মী

 এলাকা থেকে বাসন্তী ও ক্যানিং থানার পুলিস প্রায় ৩০টি তাজা বোমা উদ্ধার করেছে। 

Updated By: Jun 10, 2020, 02:15 PM IST
দুই দুষ্কৃতীদলের সংঘর্ষ, বাসন্তীতে গুলিবিদ্ধ হয়ে খুন তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন : রাজনৈতিক এলাকা দখলকে কেন্দ্র করে দুই দুষ্কৃতীদলের মধ্যে সংঘর্ষের জেরে বুধবার সকালে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। মুড়ি মুড়কির মতো পড়ল বোমা। চলল গুলির লড়াই। সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। নিহতের নাম আমির আলি সর্দার। বয়স ৬০ বছর।

যে দুই দুষ্কৃতীদলের মধ্যে সংঘর্ষ বাঁধে, তারা স্থানীয় তৃণমূলের দুই গোষ্ঠীর ছত্রছায়ায় আশ্রিত বলে শোনা যাচ্ছে। নিহত আলি সর্দারও ওই এলাকার সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। জানা গিয়েছে, এদিন সকালে বাসন্তীর ফুল মালঞ্চ ১০ নম্বর এলাকায় আচমকাই আমির আলিকে ঘিরে ধরে বেশ কয়েকজন দুষ্কৃতী। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি বোমা ছোড়া হয়। কয়েক রাউন্ড গুলিও চালানো হয়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন আমির আলি। 

প্রতিবেশীরা জানিয়েছেন, বাড়ি থেকে বেরিয়ে সেইসময় ভোরে নামাজ পড়তে মসজিদের দিকে যাচ্ছিলেন আমির আলি। তখনই তাঁর উপর হামলা করে দুষ্কৃতীরা। তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। সংঘর্ষ ও খুনের ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা মন্টু গাজি দাবি করেছেন, সিপিআইএম থেকে আসা দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মূলত এলাকা দখলকে কেন্দ্র করেই এঘটনার সূত্রপাত। এলাকা থেকে বাসন্তী ও ক্যানিং থানার পুলিস প্রায় ৩০টি তাজা বোমা উদ্ধার করেছে। হামলার ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েক জনকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন, ট্রেন নেই, অফিস যেতে ভরসা ভেসেল, শ্রীরামপুর ও চন্দননগর থেকে চালু হল ফেয়ারলির লঞ্চ

.