Purba Medinipur: মহিলাদের উপর অত্যাচার থানার ওসির বিরুদ্ধে! অভিযোগ বিজেপি বিধায়কের

Purba Medinipur | Bhupatinagar: বিজেপি পরিবারের মহিলাদের উপর অত্যাচার। ঘটনাটি ঘটে ভূপতিনগরে। এলাকার ওসির বিরুদ্ধে ওঠে এই অভিযোগ। এই ঘটনার নিয়ে সরব হন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা ঘটনার ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন।

Updated By: Feb 6, 2024, 02:58 PM IST
Purba Medinipur: মহিলাদের উপর অত্যাচার থানার ওসির বিরুদ্ধে! অভিযোগ বিজেপি বিধায়কের

কিরণ মান্না: বিজেপি পরিবারের মহিলাদের উপর অত্যাচার। ঘটনাটি ঘটে ভূপতিনগরে। এলাকার ওসির বিরুদ্ধে ওঠে এই অভিযোগ। তিনি নাকি অকথ্য গালিগালাজ দিয়ে হুমকি, এমনকি ভাতের থালা খাবার উল্টে দেয়। এই ঘটনার নিয়ে সরব হন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা ঘটনার ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন।

ভগবানপুর বিধানসভা এলাকার বিভিন্ন বিজেপি নেতাকর্মীদের পরিবারের  ওপর অত্যাচার করা হয়। ঘটনার অভিযোগের তির ওঠে ভূপতিনগর থানার পুলিসের বিরুদ্ধে। অত্যাচারের অভিযোগ তোলেন ভগবানপুরের বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি। 

আরও পড়ুন: Birbhum News: পথ দুর্ঘটনায় মৃত ৪ মহিলা শ্রমিক, ঘটনায় আহত আরও ১১

বিধায়কের অভিযোগ গত কয়েক দিন ধরে ভগবানপুর বিধানসভার জুখিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার দেবনাথ পাড়ায় বিশাল পুলিস বাহিনী নিয়ে যাচ্ছেন ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠক। সেখানে বিজেপি কর্মীদের বাড়ির মহিলাদের সাথে দুর্ব্যবহারেরও অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ করছেন তিনি। সেই গালিগালাজের ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে এবং শুভেন্দু অধিকারী তাঁর এক্স স্যান্ডেলে পোষ্ট করেছেন।

আরও পড়ুন: ED Raid: নাম বিভ্রাটে বিড়ম্বনা, ১০০ দিনের কাজে দুর্নীতি খুঁজতে গিয়ে ভুল বাড়িতে ইডি!

আসন্ন লোকসভা ভোটের আগে বিজেপি এলাকাগুলিকে দখল আনার জন্য শাসকদলের সাহায্য এই ধরনের তান্ডব চালাচ্ছে পুলিস। এমনটাই অভিযোগ তোলে বিজেপি। ভূপতিনগর থানার ওসির সাধারণ গ্রামীণ মহিলাদের সঙ্গে কিভাবে কথা বলছেন তার এক টুকরো ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়।

আরও পড়ুন: Narendrapur Case: নরেন্দ্রপুরকান্ডে আগাম জামিনের আবেদন পলাতক প্রধান শিক্ষকের, তীব্র বিরোধিতা সব পক্ষের!

এই ভিডিয়ো নিজের এক্স হেন্ডেলে শেয়ার করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তপশিলি পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ ব্যবহারের পাশাপাশি বিজেপি কর্মীদের বাড়ির রান্না করা খাবার নষ্ট করে দেওয়ার অভিযোগ করেছে বিজেপি। ভূপতিনগর থানার ওসির বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপের আবেদন জানিয়েছে বিজেপি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.