Train Stop: শেওড়াফুলিতে বন্ধ ট্রেন, সপ্তাহান্তে ভোগান্তির সম্ভাবনা

শনিবার সকাল থেকেই এই সংক্রান্ত ঘোষণা মাইকের মাধ্যমে করা হচ্ছে সিঙ্গুর রেল স্টেশনে। পাশাপাশি এই শাখার একাধিক স্টেশনে রেলের তরফে নোটিশ লাগানো হয়েছে যাত্রীদের এই বিষয়ে অবগত করার জন্য। উল্লেখ্য,হাওড়া-তারকেশ্বর শাখায় শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মধ্যে আরসিসি বক্স লাগানোর কাজ করবে রেল কর্তৃপক্ষ।

Updated By: May 27, 2023, 01:23 PM IST
Train Stop: শেওড়াফুলিতে বন্ধ ট্রেন, সপ্তাহান্তে ভোগান্তির সম্ভাবনা
নিজস্ব চিত্র

নির্মল পাত্র: শেওড়াফুলি তারকেশ্বর ব্রাঞ্চ লাইনে শেওড়াফুলি ও দিয়াড়া স্টেশনের মাঝে আজ ২৭ মে শনিবার রাত ১০.৩০ মিনিট থেকে কাল ২৮ মে রবিবার দুপুর ১২.৫৫ মিনিট অবধি ট্রাফিক ব্লক ও পাওয়ার ব্লক থাকবে বলে পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে। শনিবার রাত থেকে রবিবার দুপুর অবধি মোট ৮৫৫ মিনিট ট্রাফিক ও পাওয়ার ব্লক থাকবে। ফলে হাওড়া থেকে তারকেশ্বর, আরামবাগ, গোঘাট আপ এবং গোঘাট, তারকেশ্বর, আরামবাগ থেকে হাওড়া ডাউন শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এর ফলে বাড়তে পারে যাত্রী হয়রানী।

আরও পড়ুন:

শনিবার সকাল থেকেই এই সংক্রান্ত ঘোষণা মাইকের মাধ্যমে করা হচ্ছে সিঙ্গুর রেল স্টেশনে।

পাশাপাশি এই শাখার একাধিক স্টেশনে রেলের তরফে নোটিশ লাগানো হয়েছে যাত্রীদের এই বিষয়ে অবগত করার জন্য।

আরও পড়ুন:

আজ শনিবার রাত ৯.০৫মিনিটে হাওড়া থেকে তারকেশ্বর যাওয়ার শেষ ট্রেন ছাড়বে। যেটি রাত ১০.০৩ মিনিটে সিঙ্গুর দিয়ে পাস করবে। আগামী কাল অর্থাৎ রবিবার ব্লক উঠে যাবার পরে হাওড়া থেকে প্রথম ট্রেন ছাড়বে দুপুর ১.০৫ মিনিটে। এবং তারকেশ্বর থেকে হাওড়া যাওয়ার ট্রেন ছাড়বে দুপুর ১.২৫ মিনিটে। এই সংক্রান্ত বিষয়ে সিঙ্গুর স্টেশনে মাইকিং করা হচ্ছে রেলের তরফে।

উল্লেখ্য,হাওড়া-তারকেশ্বর শাখায় শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মধ্যে আরসিসি বক্স লাগানোর কাজ করবে রেল কর্তৃপক্ষ। তাই আজ শনিবার রাত ১০.৩০ মিনিট থেকে আগামীকাল রবিবার দুপুর ১২.৫৫ অবধি শেওড়াফুলি ও দিয়াড়া স্টেশনের মধ্যে ট্রাফিক ব্লক নেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.