'অর্কেস্ট্রা' দেখার জন্য ডেকে আদিবাসী কিশোরীকে গণধর্ষণ পরিচিত যুবক সহ ৭ জনের

গ্রামে অর্কেস্ট্রা বা জলসার অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে নিয়ে যাওয়ার নামে ওই কিশোরীকে ফোনে আমন্ত্রণ জানায় এক পরিচিত যুবক। নির্মীয়মাণ বাড়িতে গণধর্ষমের অভিযোগ।

Updated By: Oct 23, 2019, 12:55 PM IST
'অর্কেস্ট্রা' দেখার জন্য ডেকে আদিবাসী কিশোরীকে গণধর্ষণ পরিচিত যুবক সহ ৭ জনের

নিজস্ব প্রতিবেদন : পূর্ব পরিচিতির সূত্রে এক আদিবাসী কিশোরীকে গ্রামে 'অর্কেস্ট্রা' দেখানোর নাম করে ডেকে এনে গণধর্ষণের অভিযোগ উঠল ৭ জনের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ছাতনা থানার তুলসা গ্রামে। কিশোরীর পরিবারের তরফে লিখিত অভিযোগের ভিত্তিতে ৪ যুবককে গ্রেফতার করেছে ছাতনা থানার পুলিস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে পুরুলিয়া জেলার নিতুড়িয়া থানার ভালডুবি গ্রামের এক আদিবাসী কিশোরীর সঙ্গে পরিচিতি ছিল বাঁকুড়ার ছাতনা থানার তুলসা গ্রামের এক যুবকের । গ্রামে জলসার অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে নিয়ে যাওয়ার নামে ওই যুবক পরিচিত ওই কিশোরীকে ফোনে আমন্ত্রণ জানায় ।

সেই আমন্ত্রণে সাড়া দিয়ে ওই কিশোরী গতকাল রাতে তুলসা গ্রামে গেলে পরিচিত ওই যুবক সহ মোট ৭ জন যুবক তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। ওই কিশোরীকে স্থানীয় একটি প্রাথমিক স্কুলের পাশে একটি নির্মীয়মাণ বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেই ওই কিশোরীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ।

আরও পড়ুন, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের জন্য সরকারি প্রকল্পে ২ বছরের ইন্টার্নশিপ! বিজেপি বলল, 'ভাঁওতাবাজি'

খবর পেয়ে ছাতনা থানার পুলিস গিয়ে নির্মীয়মাণ বাড়িটি থেকে নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে। এই ঘটনায় নির্যাতিতার পরিবারের তরফে ছাতনা থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তুলসা গ্রাম থেকে ভূপেন্দ্র সোরেন , ছোটলাল সোরেন, বিজয় সোরেন ও সনৎ সোরেন নামে চার যুবককে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় বাকি তিন অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।