ফের দলবদল? দিলীপ ঘোষের সঙ্গে মর্নিংওয়াকে তৃণমূলের দেবাশিস জানা

বিধানগরের ৩৪ নম্বর ওয়ার্ড তৃণমূল কো-অর্ডিনেটর দেবাশিস আজ সকালেই ইকো পার্কে দেখা করেন দিলীপ ঘোষের সঙ্গে।

Updated By: Feb 21, 2021, 11:15 AM IST
ফের দলবদল? দিলীপ ঘোষের সঙ্গে মর্নিংওয়াকে তৃণমূলের দেবাশিস জানা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততই যেন বাড়ছে দলবদলের হিরিক। শেষ বেলায় ঘর গুছিয়ে নিয়ে কার্যত মরিয়া নেতা-নেত্রীরা। ফের তৃণমূল ছেড়ে বিজেপি যোগের জল্পনা। এবার দল ছাড়তে পারেন বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র ইন কাউন্সিল দেবাশিস জানা। অন্তত তাঁর গতিবিধি এমনটাই ইঙ্গিত দিচ্ছে। 

বিধানগরের ৩৪ নম্বর ওয়ার্ড তৃণমূল কো-অর্ডিনেটর দেবাশিস আজ সকালেই ইকো পার্কে দেখা করেন দিলীপ ঘোষের সঙ্গে। বিজেপি রাজ্য সভাপতির সঙ্গে মর্নিং ওয়াক চলাকালীন কথাও বলেন তিনি। যদিও যোগদান নিয়ে প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

আরও পড়ুন: 'মিনাখাঁর হামলায় নিষ্ক্রিয় পুলিস', SP-র বদলি চেয়ে নির্বাচন কমিশন এবং স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি BJP-র

উল্লেখ্য, আজ আসানসোলে পদযাত্রা করবেন শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়। তাঁদের হাত ধরে আসানসোল পুর নিগমের দুই বিদায়ী কাউন্সিলর অভিজিত্ আচার্য ও ইন্দ্রাণী আচার্যর বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সহ সভাপতি অভিজিত্ আচার্য একশো চার নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর। 

তাঁর স্ত্রী  ইন্দ্রাণী আচার্য ১০৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর। ২০১৭ সালে কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেন অভিজিত্ আচার্য। তাঁর সঙ্গে আসানসোল ও কুলটি বিধানসভা এলাকার কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থকেরও বিজেপিতে যোগদান করতে পারে বলে খবর। বিদায়ী দুই কাউন্সিলরই জিতেন্দ্র তিওয়ারির ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। একইসঙ্গে পিজের দলের দুই প্রাক্তন কর্মী সৈকত চ্যাটার্জি ও সিকান্দর শর্মারও বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে।