৩১-এর ৩১টি আসনেই তৃণমূল জিতবে, কুলতলির সভামঞ্চ থেকে চ্যালেঞ্জ Abhishekএর

তিনি বলেন, এই জেলার ৩১টি আসনই তুলে দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। ৩১-এ ৩১ই  করতে হবে। খেয়াল রাখতে হবে যাতে একটি আসনও সিপিএম, বিজেপি কিংবা কংগ্রেসের হাতে না যায়।"

Updated By: Jan 24, 2021, 05:46 PM IST
৩১-এর ৩১টি আসনেই তৃণমূল জিতবে, কুলতলির সভামঞ্চ থেকে চ্যালেঞ্জ Abhishekএর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা ভোটে দক্ষিণ ২৪ পরগনা জেলার ৩১টি আসনেই জিতবে তৃণমূল। রবিবার কুলতলির জনসভা থেকে কার্যত হুঙ্কার দিয়ে এমনটাই জানিয়েছেন যুব তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এই জেলার ৩১টি আসনই তুলে দিতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। ৩১-এ ৩১ই  করতে হবে। খেয়াল রাখতে হবে যাতে একটি আসনও সিপিএম, বিজেপি কিংবা কংগ্রেসের হাতে না যায়।"

আরও পড়ুন:  মোদীজি আপনি লজ্জা, ইন্টেলেকচুয়াল ক্রিমিনাল Malvya, ইঞ্চিতে ইঞ্চিতে প্রতিশোধ নেওয়া হবে : Kalyan

উল্লেখ্য, ২০১৬ সালের বিধানসভা ভোটে দক্ষিণ ২৪ পরগনা জেলার যাদবপুর ও কুলতলি আসনে জিতেছিল সিপিএম। গত লোকসভা ভোটে ৩১টি আসনেই জিতেছিল তৃণমূল প্রার্থীরা। ভোট ব্যাঙ্কের নিরিখে দক্ষিণ ২৪ পরগনা এখনও পুরোপুরি তৃণমূলের হাতে। যেখানে এখনও দাগ কাটতে পারেনি বিজেপি। 

রবিবার তোলাবাজ বনাম ঘুষখোর মন্তব্যেও চ্যালেঞ্জ ছুঁড়েছেন অভিষেক। গত বৃহস্পতিবার, সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে তোলাবাজ বলেছিলেন শুভেন্দু অধিকারী। বাহাত্তর ঘণ্টার মধ্যে শুভেন্দুকে পাল্টা ঘুষখোর বলেই থামলেন না অভিষেক। ভোট ব্যাঙ্কও যে পুরো তাঁদের দিকেই যাবে সে দাবিও করলেন তিনি।