টানা বৃষ্টিতে ধস গরুবাথানে, বন্ধ লাভা-লোলেগাঁও যাওয়ার রাস্তা

ঝান্ডি, সুন্তালে, নিম বস্তি, লাভা(Lava) যাবার রাস্তা বন্ধ হয়ে গেছে। প্রশাসনের পক্ষ থেকে রাস্তা সাফাই এর কাজ শুরু হয়েছে

Updated By: Jun 30, 2021, 04:09 PM IST
টানা বৃষ্টিতে ধস গরুবাথানে, বন্ধ লাভা-লোলেগাঁও যাওয়ার রাস্তা

নিজস্ব প্রতিবেদন: টানা বৃষ্টিতে ধসের জেরে বিচ্ছিন্ন হয়ে গেল গরুবাথান ব্লকের দুটি জায়গা। মঙ্গলবার থেকে  টানা বৃষ্টি হচ্ছে পাহাড়ে। এলাকার একাধিক রাস্তাঘাট জলমগ্ন হওয়ার পাশাপাশি বুধবার সকাল থেকে বন্ধ হয়ে গেল ২টি রাস্তাও।

আরও পড়ুন-রাজ্যে 'ভোট-পরবর্তী হিংসা', হাইকোর্টে রিপোর্ট জমা দিল ৭ সদস্যের কমিটি  

প্রথম ধসটি হয়েছে গরুবাথান(Gorubathan) ব্লকের নিম গ্রাম পঞ্চায়েতের তুমলাবং এলাকায়। পাহাড়ের উপর থেকে মাটি পাথর ধসে এসে পড়েছে রাস্তায়। এতে রাস্তার বেশ কিছুটা অংশ ভেঙে নীচে চলে গিয়েছে। যার ফলে গরুবাথান থেকে ঝান্ডি, সুন্তালে, নিম বস্তি, লাভা(Lava) যাবার রাস্তা বন্ধ হয়ে গেছে। প্রশাসনের পক্ষ থেকে রাস্তা সাফাই এর কাজ শুরু হয়েছে।

আরও পড়ুন-ধাক্কা রাজ্য সরকারের! উচ্চ প্রাথমিক শিক্ষক নিয়োগে অন্তর্বতী স্থগিতাদেশ হাইকোর্টের

দ্বিতীয় ধসটি হয়েছে গরুবাথানের অম্বিওক এর কাছে। এই রাস্তাটি লাভা, লোলেগাঁও, কালিম্পং যাওয়ার বর্ডার রোড অর্গানাইজেশনের রাস্তা। সকাল থেকে এই রাস্তা থেকে ধস সরানোর কাজ চলছে। দুটি রাস্তায় ধস পড়ায় সমস্যায় সাধারণ মানুষ থেকে পর্যটকেরা। তবে প্রশাসনের পক্ষ থেকে যুদ্ধকালীন তৎপরতায় রাস্তা সাফাই এর কাজ চলছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.