সমুদ্রে মাছ ধরার নৌকোয় ভয়্ঙ্কর বজ্রপাত; মৃত ২, আশঙ্কাজনক মন্দারমনির ৩ মত্সজীবী

মন্দারমনি থেকে সাত নটিক্যাল মাইল দূরে বাজ পড়ে আগুন লেগে যায় তাদের নৌকায়। বজ্রপাতের জেরে জ্ঞাণ হারিয়ে ফেলেন ২ জন

Updated By: Aug 6, 2019, 10:11 AM IST
সমুদ্রে মাছ ধরার নৌকোয় ভয়্ঙ্কর বজ্রপাত; মৃত ২, আশঙ্কাজনক মন্দারমনির ৩ মত্সজীবী

নিজস্ব প্রতিবেদন: সমুদ্রে মাছ ধরতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়লেন মন্দারমনির ৭ মত্সজীবী। মাঝ সমুদ্রে বাজ পড়ে আগুন ধরে গেল নৌকোয়। মৃত্যু হল ২ জনের।

আরও পড়ুন-থমথমে কাশ্মীর, গৃহবন্দি করে রাখার পর গ্রেফতার ওমর আবদুল্লা-মেহবুবা মুফতি

মন্দারমনির দাদন পাত্রবাড় থেকে সমুদ্রে মাছ ধরতে গিয়ে ছিলেন ৭ মত্সজীবী। সোমবার বিকেলে মন্দারমনি থেকে সাত নটিক্যাল মাইল দূরে বাজ পড়ে আগুন লেগে যায় তাদের নৌকায়। বজ্রপাতের জেরে জ্ঞাণ হারিয়ে ফেলেন ২ জন। সমুদ্রে পড়ে যান অন্য দুজন। নৌকোয় আগুন লেগে বিকল হয়ে যায় ইঞ্জিন।

সমুদ্রে পড়ে গেলেও শেষপর্যন্ত রক্ষা পান ওই দুই মত্সজীবী। নৌকোয় উঠে তাঁরা দেখেন ২ জন সংজ্ঞা হারিয়ে পড়ে রয়েছেন। বাকী তিনজন ছটফট করছেন যন্ত্রণায়। কোনও ক্রমে নৌকোর আগুন নেভান তাঁরা। পরে গামছা নেড়ে অন্য নৌকোকে ইশারা করে ডাকেন।

আরও পড়ুন-দিল্লির বহুতলে আগুন! মৃত ৬, আশঙ্কাজনক অন্তত ১১

ইঙ্গিত পেয়ে সমুদ্রে মাছ ধরতে যাওয়া মত্সজীবীদের অন্য একটি নৌকো এসে তাঁদের উদ্ধার করে। আহত ৫ জনকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সংজ্ঞাহীন ২ জনকে মৃত বলে ঘোষণা করা হয় হাসপাতালে। আহত ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মৃত দুজন হলেন অশোক প্রধান ও বাপি পন্ডা। এমন ঘটনা আগে কখনও ঘটেনি। আতঙ্ক সৃষ্টি হয়েছে এলাকার মত্সজীবীদের মধ্যে।

.