বিজেপি না করাতেই গৃহবধূকে মারধর! বিবাদের মধ্যে পড়ে মৃত্যু দুধের শিশুর

উঠোন ঝাঁট দেওয়া নিয়ে সমস্যার সূত্রপাত। দেরিতে ঝাঁট দেওয়া নিয়ে ঝগড়া শুরু হয় শিখার সঙ্গে পরিবারের অন্যান্যদের

Updated By: Jun 3, 2019, 10:38 AM IST
বিজেপি না করাতেই গৃহবধূকে মারধর! বিবাদের মধ্যে পড়ে মৃত্যু দুধের শিশুর

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক বিবাদের জের প্রাণ গেল এক দুধের শিশুর। বাড়ির লোকজন ওই গৃহবধূকে মারধর করার সময় তাতে আঘাত পায় ২ মাসের শিশুটি। সেই আঘাতেই মৃত্যু হয় তার।

আরও পড়ুন-আফগানিস্থানে মার্কিন বোমাবর্ষণে হত আইএস-এর কেরল মডিউলের মাথা রশিদ আবদুল্লাহ

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগরের শ্রীকৃষ্ণপুরের ক্যাওসা কলোনিতে। কেন মারধর?  এনিয়ে গুরুতর অভিযোগ এনেছেন গৃহবধু শিখা গঙ্গোপাধ্যায়। তাঁর অভিযোগ, বিজেপি করার জন্য পরিবার থেকে তার ওপরে চাপ দেওয়া হতো। তা না করাতেই তাকে মারধর করা হয়।

কী হয়েছিল আসলে?  অভিযোগ, রবিবার বাড়িতে বসে ২ বছরের সন্তানকে দুধ খাওয়াচ্ছিলেন শিখা। সেসময় তাঁর ওপরে চড়াও হন ভাসুর সুশান্ত গঙ্গোপাধ্যায়, ননদ শিপ্রা শর্মা, ননদ রিনা মন্ডল, ভাসুরের ছেলে সৌভিক গঙ্গোপাধ্যায় ও শাশুড়ি কমলা গঙ্গোপাধ্যায়। মারধর করা হয় শিখাকে। সেই সময় আঘাত লাগে শিশুটির গায়ে। তার পরেই অসুস্থ হয়ে পড়ে সে। সঙ্গে সঙ্গে তাকে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন-সেনার বুলেটপ্রুফ জ্যাকেটের মান নিয়ে কোনও প্রশ্ন নেই: প্রাক্তন ডিআরডিও প্রধান

উঠোন ঝাঁট দেওয়া নিয়ে সমস্যার সূত্রপাত। দেরিতে ঝাঁট দেওয়া নিয়ে ঝগড়া শুরু হয় শিখার সঙ্গে পরিবারের অন্যান্যদের। তবে শিখার অভিযোগ গোটা পরিবারের আক্রোশের মূল কারণ তাঁর বিজেপিকে সমর্থন না করা। এনিয়ে তিনি অশোকনগর থানায় অভিযোগ করেন। পুলিস ইতিমধ্যেই সুশান্ত গাঙ্গুলীকে আটক করেছে। সুশান্ত গাঙ্গুলী বিজেপির কর্মী হিসেবে পরিচিত। অভিযোগের ভিত্তিতে অশোকনগর থানা তদন্ত শুরু করেছে।

 

.