পড়তে বেরিয়ে ফিরল না মেয়ে, ফুল তুলতে বেরিয়ে নিখোঁজ গৃহশিক্ষিকা

তাঁর মেয়ে জয়ন্তিকা স্থানীয় উষাংগিনি স্কুলের ছাত্রী। পরিবারের দাবি, বৃহস্পতিবার স্কুল যায় সে। ফিরে সন্ধ্যায় তার টিউশন ছিল।

Updated By: Dec 21, 2018, 03:27 PM IST
পড়তে বেরিয়ে ফিরল না মেয়ে, ফুল তুলতে বেরিয়ে নিখোঁজ গৃহশিক্ষিকা

নিজস্ব প্রতিবেদন:  স্কুল থেকে ফিরে টিউশন পড়তে গিয়ে আর বাড়ি ফিরল না দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে চন্দননগরের দিনেমারডাঙ্গা এলাকায়।

আরও পড়ুন: থানায় পুলিসের সামনেই গলায় ব্লেড চালাল যুবক

দিনেমারডাঙ্গা গ্রামের বাসিন্দা মনোজ মণ্ডল। তাঁর মেয়ে জয়ন্তিকা স্থানীয় উষাংগিনি স্কুলের ছাত্রী। পরিবারের দাবি, বৃহস্পতিবার স্কুল যায় সে। ফিরে সন্ধ্যায় তার টিউশন ছিল। সন্ধ্যা ছ’টা নাগাদ টিউশন পড়তে বেরিয়ে যায় সে। বাড়ির পাশেই শিক্ষক থাকেন। তাই একাই চলে যেত জয়ন্তিকা।

আরও পড়ুন: আত্মরক্ষার্থেই 'প্রাক্তন' স্বামীর গলায় ফাঁস! খড়দা খুনে পর্দা ফাঁস

নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও জয়ন্তিকা না ফেরার পরিবারের তরফে খোঁজ শুরু হয়। প্রথমেই যোগাযোগ করা হয় শিক্ষকের বাড়িতে। কিন্তু শিক্ষক জানান, জয়ন্তিকা বৃহস্পতিবার সন্ধ্যায় পড়তে বেরোয়নি। আত্মীয়দের বাড়ি ছাড়াও সম্ভাব্য সব জায়গায় খোঁজ শুরু করা হয়। বন্ধুদের বাড়িতেও খোঁজ করা হয়।  শুক্রবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস।

অন্যদিকে,  গত শুক্রবার ভোর থেকে নিখোঁজ দাদাপুরের গোসাই মালিপাড়ার বছর পঞ্চাশের প্রৌঢ়া অঞ্জলি রানা। তিনি গৃহশিক্ষকতার কাজ করতেন। গত ১৪ তারিখ ভোরে ফুল তুলতে বেরিয়েছিলেন।  কিন্তু আর বাড়ি ফেরেননি। পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করা হয়েছে, কিন্তু খোঁজ মেলেনি।

.