বন্ধুর বিয়ের নেমতন্ন থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত দুই যুবক

পথ দুর্ঘটনা পুরুলিয়াতেও। বন্ধুর বিয়ের নেমতন্ন থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেলেন দুই যুবক। গুরুতর আহত আরও ১০জন। তাদের দেবেন মাহাত সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গতকাল আসানসোল থেকে বিয়েবাড়ি সেরে পুরুলিয়া ফিরছিলেন বরযাত্রীরা। নিতুরিয়ার কাছে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বরযাত্রীর গাড়ির। ঘটনাস্থলেই মারা যান দুজন। বাকিদের হাসপাতালের ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।  

Updated By: Apr 30, 2017, 09:10 PM IST
বন্ধুর বিয়ের নেমতন্ন থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত দুই যুবক

ওয়েব ডেস্ক: পথ দুর্ঘটনা পুরুলিয়াতেও। বন্ধুর বিয়ের নেমতন্ন থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেলেন দুই যুবক। গুরুতর আহত আরও ১০জন। তাদের দেবেন মাহাত সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গতকাল আসানসোল থেকে বিয়েবাড়ি সেরে পুরুলিয়া ফিরছিলেন বরযাত্রীরা। নিতুরিয়ার কাছে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বরযাত্রীর গাড়ির। ঘটনাস্থলেই মারা যান দুজন। বাকিদের হাসপাতালের ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।  

অন্যদিকে, দুটি বাসের রেষারেষি রুখতে গিয়ে মার খেল পুলিস। হাওড়ার হাওড়ার ফাঁসিতলা মোড়ে। ইস্ট-ওয়েস্ট বাইপাস দিয়ে যাওয়ার সময় রেষারেষি করছিল, শিয়ালদহ এবং কদমতলা-ধর্মতলা রুটের যাত্রীবোঝাই দুটি বাস। অল্পের জন্য রক্ষা পান এক পথচারী। ট্রাফিক ASI সমীর কর্মকার ধাওয়া করে বাসদুটিকে আটকান। এরপরেই একটি বাসের চালক রাজ আনসারি ও সহযোগী রমেশ দাস পুলিসকর্মীকে মারধর করেন বলে অভিযোগ। বাসদুটিকে আটক করা হয়েছে। হামলাকারীরা গ্রেফতার।  

.