কোয়ারেন্টিনে না থেকে পরিবার নিয়ে ডুয়ার্স ট্রিপে ব্রিটেন ফেরত ৩ যুবক!

৩ যুবক পরিবার নিয়ে রাজাভাতখাওয়ায় বন দফতরের সরকারি লজে উঠেছেন। 

Updated By: Dec 31, 2020, 08:26 PM IST
কোয়ারেন্টিনে না থেকে পরিবার নিয়ে ডুয়ার্স ট্রিপে ব্রিটেন ফেরত ৩ যুবক!

নিজস্ব প্রতিবেদন : করোনাভাইরাসের নতুন স্ট্রেইন-এ থরহরিকম্প ব্রিটেন। সেই ব্রিটেন থেকে ফিরেছেন হুগলির চুঁচুড়ার ৩ যুবক। তারপর তাঁদের কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। নিয়মমতো ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার কথা তাঁদের। কিন্তু সেই নিয়ম, নির্দেশ অগ্রাহ্য করে ৩ যুবক পরিবার নিয়ে ডুয়ার্স ঘুরতে বেড়িয়ে পড়েছেন বলে অভিযোগ। আর তাতেই চাঞ্চল্য ছড়িয়েছে। নড়েচড়ে বসেছেন আলিপুরদুয়ার জেলা স্বাস্থ্য দফতরের কর্তারা। 

জানা গিয়েছে ওই ৩ যুবক পরিবার নিয়ে রাজাভাতখাওয়ায় বন দফতরের সরকারি লজে উঠেছেন। সম্প্রতি ইংল্যান্ডে কোভিড-১৯ এর নতুন সংক্রমক পাওয়া গিয়েছে ৷ তারপরই গত ২০ ডিসেম্বর ইংল্যান্ড থেকে বিমানে কলকাতায় ফেরেন তিন যুবক ৷ এরপর তাঁদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বললেও, অভিযোগ তাঁরা দিব্যি পরিবার নিয়ে ডুয়ার্সে ঘুরতে চলে আসেন ৷ 

একথা জানাজানি হওয়ার পরই তত্পর হয়ে ওঠেন স্বাস্থ্য দফতরের কর্তারা। তিন যুবক সহ তাঁদের পরিবারের সকলের ও সরকারি লজের কর্মীদের কোভিড টেস্ট করা হয়েছে। আজ রাতেই রিপোর্ট পাওয়া যাবে বলে জানিয়েছেন আলিপুরদুয়ারের CMOH গিরিশ চন্দ্র বেরা ৷ এই মুহূর্তে তাঁদের সকলকেই লজের ভিতরেই আইসোলশনে রাখা হয়েছে।

আরও পড়ুন, বিধায়কের ফোনে কেঁদে ভাসালেন! BJP যোগদান মঞ্চ থেকেই ফিরে এলেন TMC কাউন্সিলর
 

.