বিধায়কের ফোনে কেঁদে ভাসালেন! BJP যোগদান মঞ্চ থেকেই ফিরে এলেন TMC কাউন্সিলর

 কৃষ্ণেন্দু যদি দল ছাড়েন, তাহলে তিনি কোনও চরম সিদ্ধান্ত নেবেন! বিধায়ক ফোনে এমনটা জানাতেই কেঁদে ফেলেন কৃষ্ণেন্দু। 

Updated By: Dec 31, 2020, 06:55 PM IST
বিধায়কের ফোনে কেঁদে ভাসালেন! BJP যোগদান মঞ্চ থেকেই ফিরে এলেন TMC কাউন্সিলর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল (TMC) ছেড়ে বিজেপি (BJP) যোগ দিচ্ছেন কৃষ্ণেন্দু মিত্র! এমন খবর পেয়ে তাঁর কাছে ফোন গেল হুগলির চণ্ডীতলার বিধায়ক স্বাতী খন্দকারের। আর বিধায়কের ফোন পেয়েই কেঁদে ভাসালেন ডানকুনি পুরসভার (Dankuni Municipality) ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর। আর তারপরই তাত্পর্যপূর্ণভাবে নাটকীয় পট পরিবর্তন বিজেপি যোগদান মেলায়। বিজেপির মঞ্চে উঠেও গেরুয়া শিবিরে যোগ না দিয়ে ফিরে গেলেন কৃষ্ণেন্দু মিত্র।

আজ দিলীপ ঘোষের যোগদান মেলায় বিজেপিতে (BJP) যোগ দেবেন কৃষ্ণেন্দু মিত্র! এমন খবর পেয়েই ছেলে অর্নিককে কৃষ্ণেন্দুর বাড়িতে পাঠান বিধায়ক স্বাতী খন্দকার। নিজেও ফোন করেন কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্রকে। তাঁকে বিজেপিতে যোগ দিতে বারণ করেন তিনি। কৃষ্ণেন্দু যদি দল ছাড়েন, তাহলে তিনি কোনও চরম সিদ্ধান্ত নেবেন! বিধায়ক ফোনে এমনটা জানাতেই কেঁদে ফেলেন কৃষ্ণেন্দু। অন্যদিকে বিধায়কের কাছে কৃষ্ণেন্দু অভিযোগ করেন, তৃণমূল (TMC) তাঁকে ছাড়তেই হবে। কারণ দলে কোনও সম্মান পান না। অথচ ১৯৯৮ সালে ডানকুনিতে তৃণমূল প্রতিষ্ঠায় তাঁর হাত ছিল। 

প্রসঙ্গত, ডানকুনি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান দেবাশিষ মুখার্জি তৃণমূল ছেড়ে আগেই বিজেপিতে যোগ দিয়েছেন। কৃষ্ণেন্দু মিত্রকেও নিয়েও জল্পনা ছিল। আজ ডানকুনিতে বিজেপি যোগদান মেলায় তিনি গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন, এই খবর পেয়েই তাঁকে ধরে রাখতে সচেষ্ট হন বিধায়ক স্বাতী খন্দকার। এরপরই বিকালে বিজেপি যোগদান মেলায় নাটকীয় পট পরিবর্তন। মঞ্চে উঠেও বিজেপিতে যোগ না দিয়ে ফিরে যান কৃষ্ণেন্দু মিত্র।

শোনা যাচ্ছে, বিজেপিতে যোগ দিয়ে তাঁর বক্তব্য রাখতে চেয়েছিলেন কৃষ্ণেন্দু মিত্র। কিন্তু সেই সুযোগ না মেলায় অপমানিত হয়েছেন দাবি করে বিজেপির সভা থেকে বেরিয়ে যান তিনি। অন্যদিকে, বিজেপি নেতৃত্বের দাবি, ব্যক্তিগত কারণে যোগদান করতে এসেও ফিরে গিয়েছেন কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্র।

আরও পড়ুন, ফের নব্য বনাম আদি দ্বন্দ্ব! ভাঙচুর করা হল বিজেপি নেতার গাড়ি

.