Bangaon: গুরুতর অভিযোগ, বাগদা থেকে বিজেপি নেতাকে ধরল উত্তরপ্রদেশ পুলিসের জঙ্গি দমন শাখা

Bangaon: বনগাঁ তৃণমূলের সাংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিত্ দাস বলেন, বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক গ্রেফতার হয়েছে। রোহিঙ্গাদের আই কার্ড, আধার কার্ড ওরা করে দিচ্ছে। এভাবে কত জঙ্গি ভারতে এরা ঢুকিয়েছে তার কোনও হিসেব নেই

Updated By: Jul 1, 2024, 08:30 PM IST
Bangaon: গুরুতর অভিযোগ, বাগদা থেকে বিজেপি নেতাকে ধরল উত্তরপ্রদেশ পুলিসের জঙ্গি দমন শাখা

মনোজ মণ্ডল: বিজেপি নেতার সঙ্গে মানব পাচার যোগ! উত্তর প্রদেশ থেকে বাগদা এসে এক বিজেপি নেতাকে ধরল যোগী রাজ্য়ের পুলিসের জঙ্গি দমন শাখা। ওই নেতাকে গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে নিয়েছে উত্তর প্রদেশ এটিএস। পুলিস সূত্রে খবর, বিজেপির ওই নেতার সঙ্গে কোনও জঙ্গি যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

আরও  পড়ুন-হাত মেলানোর সময় প্রধানমন্ত্রী সামনে ঝুঁকে পড়েন কেন? লোকসভায় স্পিকারকে কড়া খোঁচা রাহুলের

সোমবার বিকেলে বাগদা থানার গাঙ্গুলিয়ায় অভিযান চালায় উত্তর প্রদেশের অ্যান্টি টেররিস্ট স্কোয়াড। গ্রেফতার করা হয় বিক্রম রায় নামে ওই বিজেপি নেতাকে। বিক্রম বাগদা যুব বিজেপির সাধারণ সম্পাদক। পেশায় টোটো চালক। তার বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ রয়েছে। এনিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

ওই গ্রেফতার নিয়ে বনগাঁ তৃণমূলের সাংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিত্ দাস বলেন, বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক গ্রেফতার হয়েছে। গ্রেফতার করেছে উত্তর প্রদেশের পুলিস। রোহিঙ্গাদের আই কার্ড, আধার কার্ড ওরা করে দিচ্ছে। এভাবে কত জঙ্গি ভারতে এরা ঢুকিয়েছে তার কোনও হিসেব নেই। এই দেশদ্রোহী কাজের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। বিজেপির ছেলেটি যে কাজ করেছে তাতে মানুষ বুঝক দেশদ্রোহিতা করলে কী শাস্তি হওয়া উচিত। বিজেপির লজ্জা হওয়া উচিত এই ধরনের লোকেদের তারা দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়।

বনগাঁ বিজেপির সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল বলেন, আমি থানাতে গিয়েছিলাম। উত্তর প্রদেশ পুলিসের সঙ্গে কথা বলেছি। এই ছেলেটি আষাড়ুতে টোটো চালায়। গাঙ্গুলিয়ায় বাড়ি। ওর টোটোয় প্যাসেঞ্জার ওঠে। সেই প্যাসেঞ্জার ওর টোটোয় উঠে কোথায় গিয়েছে তা তো ওর পক্ষে বলা সম্ভব নয়। সেই প্যাসেঞ্জার ওখানে গিয়ে ধরা পড়েছে। হয়তো সে কিছু বলেছে। তা আমি জানি না। সেই তদন্তের জন্য ওকে উত্তর প্রদেশ পুলিস নিয়ে গিয়েছে। আমাদের কথা হল ও যদি দোষী হয় তাহলে তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা হবে। আর যদি দোষী না হয় তাহলে ওকে ওর বাড়িতে পৌঁছে দেবে উত্তর প্রদেশ পুলিস।

তৃণমূলের তরফে এনিয়ে সুর চড়ানো হচ্ছে। এনিয়ে দেবদাস বলেন, ওরা বললেই হবে নাকি! ওরা নিজেরাই রোহিঙ্গাদের দক্ষিণ ২৪ পরগনায় আশ্রয় দিয়ে রেখেছে। এসব মজা নিয়ে কোনও লাভ নেই। রোহিঙ্গাদের আধার কার্ড, আই কার্ড করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। দেশের যেখানেই রোহিঙ্গা ধরা পড়ে তখন তৃণমূলের নাম আসে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.