TMC: যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে 'গুলি', গুরুতর জখম, 'গোষ্ঠীদ্বন্দ্বের' ইঙ্গিত!

গুলিতে গুরুতর জখম মগরাহাট ১এর অঞ্চল সভাপতি। 

Updated By: Dec 20, 2021, 09:27 AM IST
TMC: যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে 'গুলি', গুরুতর জখম, 'গোষ্ঠীদ্বন্দ্বের' ইঙ্গিত!
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: যুব তৃণমূল সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার উত্তর কুসুম এলাকায়। আক্রান্ত যুব তৃণমূলের অঞ্চল সভাপতির নাম সুজাউদ্দিন গাজী। গুলিতে গুরুতর জখম মগরাহাট ১এর অঞ্চল সভাপতি। আহত অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। 

পরিবারের অভিযোগ রাতের অন্ধকারে দুষ্কৃতিদের ছোড়া গুলিতে আক্রান্ত হয় সুজাউদ্দিন গাজী। বাইকে করে বাড়ি ফেরা পথে তাঁর গাড়ী লক্ষ্য করে কিছু দুষ্কৃতি তিন থেকে চার রাউন্ড গুলি ছোড়ে। গুলি যুব সভাপতির পায়ে ও পেটে ও পিঠে লাগে বলে পরিবার সূত্রে খবর। 

আরও পড়ুন, BJP Agitation:কলকাতা পুরভোটে সন্ত্রাস! পুনর্নির্বাচনের দাবি শুভেন্দুর, জেলায় জেলায় পথ অবরোধ বিজেপির

প্রথমে বানেশ্বরপুর হাসপাতাল নিয়ে গেলেও পরে কলকাতায় এসএসকেএম হাসপাতালে স্থানান্তিরত করা হয় তাঁকে। স্থানীয় পঞ্চায়েত প্রধান কুতুবউদ্দিন লস্কর জানান, দীর্ঘদিন ধরে মগরাহাট ১ অঞ্চলের যুব সভাপতির পদে নিযুক্ত রয়েছেন সুজাউদ্দিন। এই ঘটনায় তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার অনুগামীদের বিরুদ্ধেই অভিযোগ উঠেছে।

পঞ্চায়েত প্রধানেরআরও অভিযোগ, বেশ কিছুদিন আগে মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা সুজাউদ্দিনকে একসঙ্গে কাজ করার কথা বলেছিলেন। কিন্তু সেখানেই সুজাউদ্দিন বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লার সঙ্গ না দিয়ে উন্নয়নের পক্ষে স্থানীয় প্রধানকে নিয়ে কাজ করছিলেন। এর পরেই তাঁকে বিধায়ক ও তার লোকজন খুনের হুমকি দেয় বলে অভিযোগ। 

স্থানীয় রাজনৈতিক মহল মনে করছেন সেই হুমকির কারণেই আজকে গুলি চালানোর ঘটনা হতে পারে মনে করছেন উত্তর কুসুম গ্রাম পঞ্চায়েতের প্রধান। মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন।

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.