#উৎসব : মহানবমীতে বারাবনিতে দুঃসাহসিক চুরি, তালা ভেঙে লুঠ ২৫ লাখের গয়না-নগদ

প্রতিবেশী জানিয়েছেন, বাইকে করে এসেছিল জনা তিনেক দুষ্কৃতী। এই ঘটনায় বারাবানি থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

Updated By: Oct 15, 2021, 12:18 PM IST
#উৎসব : মহানবমীতে বারাবনিতে দুঃসাহসিক চুরি, তালা ভেঙে লুঠ ২৫ লাখের গয়না-নগদ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মহানবমীর প্রসাদ খেতে গিয়ে সর্বস্ব খোয়ালো এক পরিবার। আসানসোলের বারাবনি থানার অন্তর্গত ভানোরার ভসকা জুড়ি গ্রামের ঘটনা। 

জানা গিয়েছে, মহা নবমীর দিন পাশেই দুর্গামন্দিরে মায়ের ভোগ খেতে গিয়েছিলেন ব্যানার্জি বাড়ির সকল সদস্য। বাড়িতে একটি কুকুর ছাড়া আর কেউ ছিল না। বাড়ি পুরো ফাঁকা ছিল। সেই সুযোগেই তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে দুষ্কৃতীরা। আলমারিতে থাকা গয়না ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় তারা। প্রতিবেশীদের কাছে চুরির খবর পেয়ে এরপরই বাড়ির সবাই ফিরে আসেন।

ব্যানার্জি পরিবারের দাবি, বাড়ির সকল সদস্যদের গয়না মিলিয়ে আনুমানিক ২৫ লাখ টাকার গয়না ছিল। তা খোওয়া গিয়েছে। সঙ্গে নগদ ২০ হাজার টাকাও নিয়ে গিয়েছে চোরের দল। বাড়ির সদস্যা অমৃতা ব্যানার্জি বলেন, মহা নবমীর জন্য তাঁরা পাশেই তাঁদেরই মন্দিরে গিয়েছিলেন। একজন প্রতিবেশী বাড়িতে থাকা কুকুরকে খাবার দিতে এসে দেখেন বাড়ির সমস্ত তালা ভাঙা। সেই দেখেই তাঁদের খবর দেন। 

আরও পড়ুন, #উৎসব : ভয়াবহ নবমী! ঠাকুর দেখতে বেরিয়ে মদ্যপের হাতে নিগৃহীত মা-মেয়ে

খবর পেয়ে ছুটে এসেই তাঁদের চক্ষু চড়কগাছ হয়ে যায়। দেখেন, সমস্ত আলমারির তালা ভাঙা। ওই প্রতিবেশী জানিয়েছেন, বাইকে করে এসেছিল জনা তিনেক দুষ্কৃতী। এই ঘটনায় বারাবানি থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও অপরাধকারীদের এখনও কেউ ধরা পড়েনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। দিনেদুপুরে এভাবে চুরির ঘটনায় এলাকাবাসীর মনে আতঙ্ক ছড়িয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.