WB Assembly Election 2021: ভায়া ভিডিয়ো কল, না গিয়েও শীতলকুচিতে মমতা

শিলিগুড়িতে সাংবাদিকদের সামনেই তিনি ফোন করেন। প্রথমে তিনি ভিডিয়ো কলে নিহত মনিরুজ্জামান মিয়াঁর পরিবারের সঙ্গে কথা বলেন। 

Updated By: Apr 11, 2021, 01:45 PM IST
WB Assembly Election 2021: ভায়া ভিডিয়ো কল, না গিয়েও শীতলকুচিতে মমতা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালে সাংবাদিক বৈঠক থেকে ভিডিয়ো কলের মাধ্যমে শীতলকুচির নিহতদের পরিবারের সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩দিন শীতলকুচিতে ঢুকতে পারবেন না কোনও রাজনৈতিক নেতা-নেত্রী। নির্বাচন কমিশনের নির্দেশিকাকে চ্যালেঞ্জ করেছিলেন মমতা। বলেছিলেন চতুর্থ দিন তিনি সেখানে যাবেনই। তবে তার আগেই কথা সেরে ফেললেন তিনি। শারীরিকভাবে পৌঁছতে না পারলেও মানসিকভাবে পাশে থাকার আশ্বাসও দেন এদিন।

শিলিগুড়িতে সাংবাদিকদের সামনেই তিনি ফোন করেন। প্রথমে তিনি ভিডিয়ো কলে নিহত মনিরুজ্জামান মিয়াঁর পরিবারের সঙ্গে কথা বলেন। খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী। বলেন,মনিরুজ্জামানের ৪৫ দিনের একটি কন্য়া সন্তান আছে। স্ত্রী, বাবা-মা এবং ছোট ভাই রয়েছে। মনিরুজ্জামান রাজমিস্ত্রির কাজ করতেন। ভোটের জন্য কেরল থেকে বাড়ি এসেছিলেন। বুথের সামনে দাঁড়িয়েছিলেন। কোথা থেকে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এসে গুলি করে চলে যায়। 

আরও পড়ুন:  'ওরা ৩দিন আটকাবে, চতুর্থ দিন যাবই' শীতলকুচিকাণ্ডে কমিশনকে পাল্টা চ্যালেঞ্জ মমতার

এরপরেই নিতত হামিদুল মিয়াঁর দাদার সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। ভিডিয়ো কলে কথা বলে মমতা জানতে পারেন, হামিদুলের স্ত্রী সন্তানসম্ভবা। একটি ৩ বছরের কন্যাও রয়েছে। হামিদুলও রাজমিস্ত্রির কাজ করত। পরপর ভিডিয়ো কলের পর তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন নেত্রী। বলেছেন, আমি যে ভাবে পারি সাহায্য করব। আমি ১৪ তারিখ যাওয়ার চেষ্টা করছি। তখন আপনাদের সঙ্গে দেখা করব।